1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশ জামায়াতে ইসলামী নাঙ্গলকোট উপজেলার উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত। - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৫২ তে পা দিলেন সাংবাদিক জ,ই, বুলবুল সোনারগাঁয়ের সেই জি কে শামীমসহ তার সাত দেহরক্ষীর রায় ঘোষণা আজ মাগুরায় নানা কর্মসূচি মধ্য দিয়ে ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে প্রতিযোগিতা ও মীনা দিবস পালিত চন্দ্রগঞ্জে সুধীজনদের সঙ্গে মতবিনিময় করলেন লক্ষ্মীপুর পুলিশ সুপার রাউজানে কিডনি রোগে আক্রান্ত রিফাতের জীবন বাঁচতে সাহায্যের আবেদন সিরাজদিখানে রাস্তার নির্মান কাজের অগ্রগতি হয়ায় দোয়া ট্রেনে উঠতে গিয়ে বাবার সামনে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয়ছাত্রের হালদা-সর্তার খালের চরে উৎপাদ হচ্ছে কোটি টাকার আঁখ,কলা,পেঁপে সবাই কে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন কেপটাউন কমিউনিটির প্রিয় মুখ সোহেল ভাই। গাজীপুরে নানাকে পিটিয়ে হত্যার অভিযোগে নাতী আটক

বাংলাদেশ জামায়াতে ইসলামী নাঙ্গলকোট উপজেলার উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৬ বার

আজ সকাল ৮ ঘটিকা থেকে নাঙ্গলকোট জামায়াতে ইসলামীর উত্তর আমীর মাষ্টার আব্দুল করিমের সভাপতিত্বে ও নাঙ্গলকোট দক্ষিণের আমীর মুহাম্মদ জামাল উদ্দিনের পরিচালনায় ভার্চুয়ালি এই কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মী সম্মেলন প্রধান অতিথির হিসেবে আলোচনা রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবুল হাসনাত আব্দুল হালিম,
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কর্মীরা হলো এক একজন দায়িত্বশীল, দায়িত্বশীলের জায়গা থেকে আমাদের কে ভূমিকা রাখতে হবে। মহান আল্লাহ আমাদেরকে তার প্রতিনিধি হিসেবে দুনিয়াতে পাঠিয়েছেন তার গোলামী করার জন্য,তাই সর্বাবস্থায় মহান আল্লাহর গোলামী করতে হবে। এবং এইদেশে ইসলামী আন্দোলনকে প্রতিষ্ঠা করার জন্য নিজেদের সর্বোচ্চ ত্যাগ ও কুরবানী করতে হবে।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, কুমিল্লা মহানগরীর আমীর কাজী দ্বীন মুহাম্মদ, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য, কুমিল্লা দক্ষিণ জেলা ভারপ্রাপ্ত আমীর মুহাম্মদ শাহজাহান এডভোকেট, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সাবেক কেন্দ্রীয় সভাপতি, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য মুহাম্মদ ইয়াছিন আরাফাত, কুমিল্লা দক্ষিণ জেলা সেক্রেটারি ড.সৈয়দ সরওয়ার সিদ্দিকী,কুমিল্লা দক্ষিণ জেলা সহকারী সেক্রেটারি ডা:আব্দুল মুবিন,মুহাম্মদ মাহফুজুর রহমান, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী ড.দেলোয়ার হোসেন, নাঙ্গলকোট পৌর-সদর আমীর মাওলানা এস এম মহিউদ্দিন, পৌর-সদর শাখা সেক্রেটারি আবু দাউদ বি এস সি,দক্ষিণ সেক্রেটারি মাওলানা নুরুল ইসলাম হাসান,উত্তর শাখা সেক্রেটারি ইউসুফ আলী ও স্থানীয় নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম