1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাইল্যাছড়িতে গুলি ২ টি মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা সম্প্রীতি বিনষ্টের অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ! নবীগঞ্জে শাখা বরাক বাঁচাতে পদযাত্রা পরিবেশ রক্ষায় নাগরিক আন্দোলনে এগিয়ে আসুন গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা গাজীপুরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু শ্রীপুরের বরমী থেকে একটি বিদেশি পিস্তল,১ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ বাঁশখালীতে বেকারির শ্রমিক হত্যাকান্ডের আসামী মাহাবুব গ্রেপ্তার কুবিতে বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত। চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপিকে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা মাগুরায় সংঘর্ষের ঘটনায় মামলা, আটক-৩ মাগুরায় শহিদ ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাইল্যাছড়িতে গুলি ২ টি মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা সম্প্রীতি বিনষ্টের অভিযোগ

আবদুল আলী।
  • আপডেট টাইম : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৪ বার

খাগড়াছড়ি জেলার ৫ উপজেলায় আঞ্চলিক সশস্ত্র সংঘঠন ইউপিডিএফের ডাকা আধাবেলা সড়ক অবরোধের শেষ হয়েছে দুপুর ১২ টায়। আইনশৃঙ্খলা বাহীনির তৎপরতায় মাঠে দাড়াতে পারেনি তারা।
তার জেরে ৪ সেপ্টেম্বর বিকাল ৫ টায় গুইমারার বাইল্যাছড়ি স্কুল পাড়ায় মোটরসাইকেলকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে ২ টি মোটরসাইকেল আগুনে পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা।
মোটরসাইকেলের ২ টির মালিক মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকার আনোয়ার হোসেন , গুইমারা উপজেলার বুদং পাড়ার আরিফুল ইসলাম বলে জানা গেছে।

জানাযায়,বিকাল ৫ টায় বাইল্যাছড়ি স্কুল পাড়ায় ১৫/১৬ জন দূর্বৃত্ত এসে ৫ রাউন্ড গুলি করে এবং ২ টি মোটরসাইকেলে আগুন ধরিয় দিযে সটকে পড়ে।

খবর পেয়ে নিরাপত্তা বাহিনী ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ইউপিডিএফের সংগঠক অংথোই মারমা ওরফে আগুন প্রতিপক্ষের হামলায় হত্যাকান্ডের শিকার হওয়ায় ক্ষুদ্ধ ইউপিডিএফের কর্মীরা একের পর এক বাঙালীদের গাড়ী ভাংচুর ও অগ্নিসংযোগ করার অভিযোগ করছে ক্ষতিগ্রস্তরা।
তারা পাহাড়ি বাঙালীদের মধ্যে সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টা করছে বলে দাবী করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম