1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সিরাজদিখানে রাস্তার নির্মান কাজের অগ্রগতি হয়ায় দোয়া - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

সিরাজদিখানে রাস্তার নির্মান কাজের অগ্রগতি হয়ায় দোয়া

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৩ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের চর গুলগুলিয়ার রাস্তা নির্মান কাজের অগ্রগতি হওয়াতে দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বাদ আস উপজেলার বাসায় ইউনিয়নের চর গুলগুলিয়া দোয়া অনুষ্ঠিত হয়। দোয়ার উপস্থিতছিলেন বিকল্প ধারা বাংলাদেশ সিরাজদিখান উপজেলা শাখার আহবায়ক শাহ আলম আলমাস, সদস্য সচিব হাজী ইসহাক মাসুদ পারভেজ,যুগ্ন আহবায়ক মিজানুর রহমান চন্দন, শেখরনগর ইউনিয়ন বিকল্পধারার সচিব মো. নজরুল ইসলাম সহ এলাকার গন্যমান্ন ব্যক্তি বর্গ। দোয়ায় বিকল্পধারা বাংলাদেশ এর প্রেসিডেন্ট অধ্যাপক বদযোদ্ধা চৌধুরীর রোগমুক্তি কামনা করা হয় এবং মুন্সিগঞ্জ ১ আসনের সংসদ সদস্য মাহি বি. চৌধুরি দীর্ঘায়ু কামনা করা হয়।

উল্লেখ্য, গত ২১-২২ অর্থবছরের আই আর আই ডি পি প্রকল্পের অন্তর্ভুক্ত চর গুলগুলিয়া সরকারি প্রা: বিদ্যালয় হতে রহমত আলী বাড়ি পযন্ত ৮৫০ মিটার রাস্তার প্রায় ৪৪ লক্ষ টাকা বরাদ্দি দেয় মুন্সিগঞ্জ ১ আসনের মাননীয় সংসদ সদস্য মাহিবদ চৌধুরী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম