1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে 'বিদ্যার্থী বৃত্তি পরীক্ষা' সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

মীরসরাইয়ে ‘বিদ্যার্থী বৃত্তি পরীক্ষা’ সম্পন্ন

মীরসরাই প্রতিনিধি ॥
  • আপডেট টাইম : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৯ বার

শুভ মহালয়া ও শারদীয় দুর্গা পূজা উপলক্ষ্যে সনাতন বিদ্যার্থী সংসদ বাংলাদেশ কর্তৃক সারা বাংলাদেশে একযোগে বিদ্যার্থী বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। তারই নিরিখে সনাতন বিদ্যার্থী সংসদ মীরসরাই এর উদ্যেগে শাস্ত্রীয় বৃত্তি পরীক্ষা (হিন্দু ধর্ম ও নৈতিক পাঠ্যবই এবং গীতা ও শ্রী শ্রী চন্ডী) মীরসরাইতে সম্পন্ন হয়েছে। শুক্রবার (৯ সেপ্টম্বর) মীরসরাই উপজেলার করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়, চিনকি আস্তানা উচ্চ বিদ্যালয়, জে.বি উচ্চ বিদ্যালয় (জোরারগঞ্জ), মিঠাছরা উচ্চ বিদ্যালয়, মীরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও সরকারহাট কে.এম উচ্চ বিদ্যালয়ের ৬ টি কেন্দ্রে সর্বমোট প্রায় ২৫০০ জন
শিক্ষার্থী অংশগ্রহনে উক্ত বৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত হয়।

উক্ত মীরসরাইয়ে বিদ্যার্থী বৃত্তি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন মীরসরাই পুজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ সরকার, মীরসরাই উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বিপুল দাস, মীরসরাই পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি জহরলাল নাথ অভি, মীরসরাই পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সজল শীল, মীরসরাই জ্যোতিশ্বর গীতা সংঘের সভাপতি শংকর শর্মা, স্বেচ্ছাসেবী সংগঠন পরিবর্তন টিম এর সভাপতি শিমুল ভৌমিক সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম