1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারাতে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত চালক আহত। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

গুইমারাতে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত চালক আহত।

আবদুল আলী।
  • আপডেট টাইম : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ১২৯ বার

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার বর্ডার গার্ড হাসপাতালের সামনে বাস চাপায় মোটরসাইকেল আরোহী কালাপানি গ্রামের কালাচান চাকমার ছেলে নিবারন চাকমা (৫০) নিহত হয়েছে। মোটরসাইকেল চালক পনেল চাকমা (৩১) আহত হয়েছে।
জানাযায় ১০ অক্টোবর বিকাল ৫ টার দিকে খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা চট্রমেট্রো জ – ১১-০২২১ তাসপিয়া নামক বাসটি বিপরিত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দিলে ২ জন আহত হয়।
নিবারন চাকমা ওরফে বাবুল চাকমার অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে মারা যায় নিবারন চাকমা।
আহত চালক পনেল চাকমা মানিকছড়ি হাসপাতালে চিকিৎসাধীন বলে জানাগেছে।
গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘাতক বাসটি আটক করা হয়েছে এ বিষয়ে আইগত ব্যাবস্হা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম