1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে বিনামুল্যে দরিদ্র পরিবারের মাঝে গবাদী পশু বিতরণ। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে বিনামুল্যে দরিদ্র পরিবারের মাঝে গবাদী পশু বিতরণ।

মোঃ মজিবর রহমান শেখ,,
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ১২০ বার

ঠাকুরগাঁও জেলায় বিনামুল্যে অসহায় পরিবারের মাঝে গবাদী পশু (গরু) বিতরণ করা হয়েছে। ৬ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ পাটকল কর্পোরেশনের সাবেক পরিচালক মোঃ মজিরুল ইসলামের উদ্যোগে ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ সিনিয়র আলীম মাদ্রাসা প্রাঙ্গনে গবাদী পশু বিতরণ করা হয়।

স্থানীয়রা জানান, মোঃ মজিরুল ইসলাম তিনি বর্তমানে রাজধানী ঢাকার বাসিন্দা হলেও নিজ জন্ম স্থান ঠাকুরগাঁও জেলায় । ঠাকুরগাঁও মানুষের দুঃখ দূর্দশার কথা চিন্তা করে প্রতি বছরের মতো এবারেও এলাকার মানুষের হাতে তুলে দেন গবাদি পশু গরু । আর এসব গরু লালন পালন করে পরিবারে সাবলম্বী হবেন এলাকার দরিদ্ররা। এলাকার মানুষগুলো পরিবার পরিজন নিয়ে ভাল থাকার জন্যই তিনি এমন মহৎ কাজ করছেন প্রায় ১৬ বছর ধরে। এরই মধ্যে তার দেয়া বকনা গরু লালন পালন করে অনেকেই সাবলম্বী হয়েছেন। এ সময় মোঃ মজিরুল ইসলাম জানান, আমি এলাকার মানুষের কস্ট লাঘবে গবাদি পশু বিনামুল্যে অসহায় দরিদ্র পরিবারগুলোকে দিয়ে আসছি এক যুগের বেশি সময় ধরে। যতদিন বেচে থাকবো ততদিন প্রতি বছরের মত ১০ থেকে ১৫টি করে বকনা গরু প্রদান করবো। তারা যেন ভাল থাকতে পারে এইটায় আমার আশা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম