1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাল্যবিয়ে ঠেকালো হাটহাজারী উপজেলা প্রশাসন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
এখনো প্রত্যন্ত চর অঞ্চলে মহিষের পাল ছাড়িয়ে রাঁখাল ওকি গাড়িয়াল ভাই এর গানের সুর তুলেন তার বাঁশিতে!!! চৌদ্দগ্রামে দৈনিক দেশ রূপান্তর এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুরে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ সৈয়দপুরে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ বদলে গেছে লালমনিরহাটের তিন বিঘা করিডোর ও দহগ্রাম-আঙ্গরপোতা ছিটমহল চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে ৩ দিন ব্যাপী বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন চৌদ্দগ্রামে শুভ সংঘের উদ্যোগে অস্বচ্ছল নারীদের সেলাই প্রশিক্ষণের উদ্বোধন ধর্মীয় অনুশাসন মেনে চললে কেউ অপরাধ করতে পারে না নবীগঞ্জে ঠাকু অনুকূল চন্দ্রের জন্মোৎসবে এসপিআর কালী চরন মন্ডল Pilot video game in Kenya ঠাকুরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের ইন্তেকাল !

বাল্যবিয়ে ঠেকালো হাটহাজারী উপজেলা প্রশাসন

কে এম ইউসুফ [হাটহাজারী] চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ৯১ বার

অপ্রাপ্ত বয়স্ক এক কন্যার বিবাহ আয়োজন ঠেকিয়ে দিয়েছে হাটহাজারী উপজেলা প্রশাসন।

হাটহাজারী পৌরসভার দক্ষিণ মিরেরখীল এলাকার বাসিন্দা কুলসুমা বেগম ও মৃত আবদুস শুক্কুরের অপ্রাপ্তবয়স্ক এক কন্যার বিবাহ আয়োজনের খবর পেয়ে তা বন্ধ করে দেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মো. শাহিদুল আলম।

ইউএনও শ্যামল বাংলা’কে বলেন- প্রাথমিক শিক্ষা সনদ অনুযায়ী তাসলিমার বয়স ১৪ বছর ১০ মাস’ এমন খবর পেয়ে গতকাল রাত ১০ টার দিকে আমি সরেজমিন গিয়ে ঘটনার সত্যতা পাই। সকল কাগজপত্র ও আশপাশের মানুষজনের সাথে কথা বলে মেয়েটির বয়স সম্পর্কে নিশ্চিত হই।’

পরে তার মা কুলসুমা বেগম ও বরের পিতা মোঃ আবছার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিতিতে বিস্তারিত শুনানির পর উভয়পক্ষ বিবাহের সিদ্ধান্ত থেকে পিছিয়ে আসে এবং উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহিদুল আলমের নিকট এই মর্মে মুচলেকা প্রদান করেন যে, অপ্রাপ্তবয়স্ক এই কন্যার ১৮ বছর না হওয়া পর্যন্ত তারা বিবাহের চেষ্টা থেকে বিরত থাকবেন।”

এসময় হাটহাজারী পৌরসভা ৮নং ওয়ার্ডের সহায়ক সদস্য সালাউদ্দিন মানিকসহ বর ও কনে পক্ষের অভিভাবক/প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম