1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে অস্ত্র নিয়ে বাড়িতে প্রবেশ করে হত্যার হুমকির অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:২৬ অপরাহ্ন

শ্রীনগরে অস্ত্র নিয়ে বাড়িতে প্রবেশ করে হত্যার হুমকির অভিযোগ

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৮০ বার

মুন্সীগঞ্জের শ্রীনগরে অস্ত্র নিয়ে বাড়িতে প্রবেশ করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্য লোকজনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাগড়া ইউনিয়নের মধ্য বাগড়া গ্রামে। গতকাল সোমবার এ বিষয়ে হাসেম মাঝির ছেলে রনি মাঝি বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী রনি ও মিরাজ অভিযোগ করে বলেন, গত শনিবার সকাল ১০টার দিকে বাগড়া উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে পশ্চিম বাগড়া গ্রামের মালেকের ছেলে বিজয়(৩০), ধলুর ছেলে সজিব(২৮) ও মোখলেছের ছেলে নাহিদসহ ১০/১২ জন মাদক সেবন করছিল। এ সময় আমরা দুজন গিয়ি তাদেরকে মাদক সেবনে বাধা প্রদান করি। তখন তারা ক্ষেত্রে আমাদের হুমকি দিয়ে চলে যায়। তারা সকলেই সালাম মেম্বারের লোকজন। পরবর্তীতে মাগরিবের নামাজের সময় বিজয়, সজিব, নাহিদ,সুহেল, তারেক, জসিম, লিয়ন, আকাশ নয়নসহ ১৫/১৬জন ছুরি, চাপাতি, রামদা ও পিস্তল নিয়ে মধ্যভাগ রায় আমাদের বাড়িতে আসে। আমরা তাদের অস্ত্র নিয়ে আসার খবর পেয়ে আগেই পালিয়ে যাই। আমাদেরকে বাড়িতে না পেয়ে তারা বাড়ির বেড়ায় কোপ ও মারে ফাঁকা গুলি ছোড়ে। এছাড়া বাড়ির মহিলাদের কে তুলে নিয়ে যাবে বলেও হুমকি প্রদান করে যায়।

বাগড়া ফাঁড়ির ইনচার্জ এসআই জাকির হোসেন বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে ছিলাম। গুলির বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি তবে পশ্চিম বাঘড়া থেকে কিছু ছেলেপেলে সেখানে গিয়ে উত্তেজনা সৃষ্টি করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম