1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে বন বিভাগের উচ্ছেদ অভিযানে ১ একর জায়গা উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মীরসরাইয়ে বন বিভাগের উচ্ছেদ অভিযানে ১ একর জায়গা উদ্ধার

মীরসরাই প্রতিবেদক:
  • আপডেট টাইম : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ১৪০ বার

মীরসরাই উপজেলার মহামায়া ইকো-পার্ক এলাকায় অবৈধভাবে জবর দখলকারীর ৩টি ঘর সহ কলাবাগান প্রায় ১.০০ একর জায়গা উচ্ছেদ ও দখলমুক্ত করা হয়।
সোমবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় মীরসরাইয়ের মহামায়া এলাকায় অবৈধ স্হাপনা উচ্ছেদ ও ১.০০ একর সরকারি জায়গা দখলমুক্ত করে মীরসরাই রেঞ্জ কর্মকর্তারা।
উচ্ছেদ অভিযানের সত্যতা নিশ্চিত করেন মীরসরাই রেঞ্জ কর্মকর্তা মোঃ শাহানশাহ নওশাদ।

রেঞ্জ কর্মকর্তা মোঃ শাহানশাহ নওশাদ বলেন, চট্টগ্রাম বিভাগীয় বন কর্মকর্তা মোজাম্মেল হক শাহ চৌধুরী সার্বিক দিক-নির্দেশনায় উচ্ছেদ অভিযান করে মহামায়া ইকো-পার্কের মধ্যে অবৈধভাবে জবর দখলকারীর ৩টি ঘর সহ কলাবাগান প্রায় ১.০০ একর জায়গা উচ্ছেদ ও দখলমুক্ত করা হয়। উচ্ছেদকৃত জায়গায় বিবিধ প্রজাতির চারা রোপণ করা হয়। বন মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম