1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
অ্যাডভোকেট রহমত আলীর চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত! সন্তানকে ভালো মানুষ হিসাবে তৈরি করুন,তাহলেই দেশটা ভালো হয়ে যাবে-ডঃ তাপস সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট ৪৫৭ জন শিক্ষার্থীকে ২৬ লক্ষ টাকার বৃত্তির অর্থ প্রদান নদী গুলো খনন করা হলে বদলে যাবে দৃশ্যপট লালমনিরহাটসহ বৃহত্তর রংপুর অঞ্চল দিয়ে বয়ে যাওয়া নদীর চর গুলো সবুজে ঢাকা শোক সংবাদ মানবিকতার অনন্য নির্দশন চন্দনাইশে ২ জুটির বিয়ে দিলেন জেসিকা গ্রুপের জসিম। নবীগঞ্জ শহরে ভয়াবহ সংঘর্ষের ঘটনায় ৩০ জনের নাম উল্লেখ করে ২০০/২৫০জনকে অজ্ঞাত করে পুলিশ এসল্ট মামলা দায়ের মীরসরাইয়ে হরিহরপুর গ্রামে ২৮ তম অষ্টপ্রহর ব্যাপী মহোৎসব শ্রীপুরে বেতন বাড়ানোর দাবিতে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ শ্রীপুরে পুলিশী বাধায় বিএনপি’র অনুষ্ঠান পন্ড বন্ধ হওয়া রেল ষ্ট্রেশন দ্রুততম সময়ে চালু করা হবে। রেল মন্ত্রী

সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১১৮ বার

নীলফামারীর সৈয়দপুরে থানা পুলিশের উদ্দেগে ওপেন হাউজ ডে পালিত হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) সৈয়দপুর থানা ক্যাম্পাসে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইফুল ইসলাম।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলা পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান। তাঁর অবর্তমানে প্রধান অতিথির বক্তব্য বলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসনও অর্থ) আমিনুর ইসলাম।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন , সহকারী কমিশনার ভুমি আমিনুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন,সিনিয়র সহসভাপতি ইঞ্জিনিয়ার রাশেদুজ্জামান রাশেদ,প্রেসক্লাব সভাপতি সাকির হোসেন বাদল, সাংবাদিক এম আর আলম ঝন্টু,বীরমুক্তিযোদ্ধা একরামুল হক, ইউপি চেয়ারম শাহাজাদা সরকার, আনোয়ার হোসেন সরকার,উপজেলা কৃষকলীগের সভাপতি আবদুস সবুর আলম, জেলা বাস- মিনিবাস মালিক সমিতির সভাপতি শাহ নওয়াজ হোসেন শানু,পৌর প্যানেল মেয়র শাহিন হোসেন,মোস্তাফিজুর রহমান সরকার মুন্না, বেলাল হোসেন, কাজী নজরুল ইসলাম রয়েল, মানিক, প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সমাজ থেকে সকল ধরনের অপকর্ম নির্মুল করতে হবে। প্রথমত আমরা জনগনের পাশে থাকতে চাই। তাদের সহযোগিতা চাই। পুলিশ একা কোন কাজ করতে পারে না। সমাজ থেকে অপকর্ম অপরাধী চিহ্নিত করতে জনগনের সহযোগিতা প্রয়োজন। আপনারা সহযোগিতা করলে আমরা সকল প্রকার অনিয়ম, দুর্নীতি,মাদক নির্মুল করতে পারবো। আপনারা মনের মধ্যে কোন সংকোচ রাখবেন না। পুলিশকে বন্ধু মনে করে কাছে আসবেন। তিনি আরও বলেন আপনাদের এলাকার যে কোন সমস্যা নিয়ে খোলামনে পুলিশের সাথে কথা বলতে পারেন। অবশ্যই থানা পুলিশ আপনাকে সহযোগিতা করবে।

রাতের বেলায় পুলিশের টহল বাড়ানো হবে।মা ও বাবারা একটু সচেতন হলে অপরাধ কমিয়ে আনা সম্ভব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম