1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পথশিশুদের নিয়ে বিশ্বকাপ ফুটবল উৎসবে ঢাকা ইয়ুথ ক্লাব ইন্টারন্যাশনাল - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

পথশিশুদের নিয়ে বিশ্বকাপ ফুটবল উৎসবে ঢাকা ইয়ুথ ক্লাব ইন্টারন্যাশনাল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ২১৯ বার

সুবিধা বঞ্চিত পথশিশুদের নিয়ে বিশ্বকাপ ফুটবল উৎসব জোয়ারে ভাঁসছে পুরো বিশ্ব।টেলিভিশন বক্স থেকে চায়ের কাপে, সবর্ত্রই আলোচনা-সমালোচনা। বিশ্বকাপ ফুটবল একটি মহা উন্মাদনার আয়োজন। যেখানে প্রতিটি বাড়ির ছাদে নিজ সমর্থিত দলের পতাকা উড়িয়ে আর শিশু-কিশোরদের জার্সি কিনে বিশ্বকাপ আয়োজন করছে কেউ কেউ।

গত ২৬ নভেম্বর শনিবার সকাল ১০ টায় রাজধানীর কমলাপুর রেলষ্টেশন প্রাঙ্গণে আন্তর্জাতিক যুব সংগঠন ঢাকা ইয়ূথ ক্লাব ইন্টারন্যাশনাল আয়োজন করে ‘সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে বিশ্বকাপ ফুটবল উৎসব’।

চরম অবহেলা আর অযত্নে বেড়ে ওঠা সমাজের সুবিধা বঞ্চিত শিশুরা অন্যদের ফুটবল উম্মাদনা দেখে শুধু দীর্ঘশ্বাস ছাড়ছে। তাদের দুরন্ত কৈশোর যেন শুধুই না পাওয়ার গল্প। এসব শিশু-কিশোরদের মাঝে বিশ্বকাপ ফুটবলের আনন্দ ভাগাভাগি করতে নিজ সর্মথিত দলের জার্সি ও ক্রীড়া সরঞ্জাম উপহার প্রদান, ব্রাজিল ও আর্জেন্টিনা সর্মথক পথশিশুদের মাঝে প্রীতি ফুটবল ম্যাচ ও তাদের দুপুরের একবেলা খাবারের ব্যবস্থা করেন ঢাকা ইয়ূথ ক্লাব ইন্টারন্যাশনাল এর সিনিয়র সহ সভাপতি জনাব সোহাগ মহাজন।

প্রায় ৫০ জন পথ শিশুদের জার্সি প্রদান ও খাবারের ব্যবস্থা করা হয়। প্রীতি ম্যাচে ব্রাজিল -আজের্টিনার ম্যাচ ১-১ গোলে ড্র হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা ইয়ূথ ক্লাব এর উপদেষ্টা মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি আওলাদ হোসেন রবিন, রফিকুল ইসলাম সেন্টু, সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন জুয়েল ও যুগ্ম সম্পাদক সাজ্জাদ হুসাইন, সাংগঠনিক সম্পাদক নূর নাহার আক্তার মিলি, সমাজ কল্যাণ সম্পাদক ফায়সাল আহাম্মেদ, ক্রীড়া সম্পাদক ফায়সাল হোসেন শিপন ও ক্লিন রিভার বাংলাদেশ এর স্বেচ্ছাসেবকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম