1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গণমিছিল কর্মসূচি: ডিএমপি কার্যালয়ে জামায়াতের চিঠি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

গণমিছিল কর্মসূচি: ডিএমপি কার্যালয়ে জামায়াতের চিঠি

নিজস্ব প্রতিবেদনঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ১০৫ বার

রাজধানীতে গণমিছিল শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে বাস্তবায়নে সহযোগিতা চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার অফিসে চিঠি দিয়েছে জামায়াত ইসলামী।
বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে সংগঠনের প্রতিনিধি দল ডিএমপি কার্যালয়ে যান। তারা আনুষ্ঠানিকভাবে চিঠিটি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন।
জামায়াতের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়,
ডিএমপি কর্তৃপক্ষ তাদের চিঠি গ্রহণ করেন।
প্রতিনিধি দলে ছিলেন সুপ্রীম কোর্ট বার এসোসিয়েশনের সাবেক সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট সাইফুর রহমানের নেতৃত্বে প্রতিনিধি দলে আরো ছিলেন বারের সাবেক সিনিয়র সহ-সভাপতিদ্বয় অ্যাডভোকেট ড. গোলাম রহমান ভূঁইয়া ও অ্যাডভোকেট জালাল উদ্দিন।
এর আগে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারের নিকট অনুমতি ও সার্বিক সহযোগিতা কামনা করে গত ২৫শে ডিসেম্বর ই-মেইলে চিঠি দেয় ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের অফিস সেক্রেটারি অধ্যাপক মোকাররম হোসাইন খান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম