1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে হট ফেভারিট আর্জেন্টিনার বিশ্বকাপ ফুটবলের সেমি ফাইনালে উত্তীর্ণ হওয়ায় ,নবীগঞ্জে সমর্থক কমিটির উদ্যোগে চা-চক্র - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

নবীগঞ্জে হট ফেভারিট আর্জেন্টিনার বিশ্বকাপ ফুটবলের সেমি ফাইনালে উত্তীর্ণ হওয়ায় ,নবীগঞ্জে সমর্থক কমিটির উদ্যোগে চা-চক্র

নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ১৬১ বার

বিশ্বকাপ ফুটবল খেলার কোয়াটার ফাইনালে নেদারল্যান্ডস এর সাথে উত্তেজনাপূর্ন ম্যাচে এ সময়ের সবচেয়ে বেশী জনপ্রিয় ও হট ফেভারিট দল আর্জেন্টিনা ৯ ডিসেম্বর বুধ শুক্রবার রাত ১ টায় কোয়ার্টার ফাইনাল পর্বের খেলায় তুমুল উত্তেজনা পূর্ন ছন্দময় আক্রমনাত্মক খেলাশেষে ট্রাইবেকারে ৪-৩ গোলে নেদারল্যান্ডসকে পরাজিত করে সেমিফাইনালে উত্তীর্ণ হওয়ায় নবীগঞ্জে নবীগঞ্জে আমরা আর্জেন্টিনা সমর্থক ফোরামের সদস্যদের মাঝে ব্যাপক আনন্দ উৎসাহ বিরাজ করছে। এ ধরনের বিজয়ের আনন্দকে বম ফুটিয়ে আরো উপভোগ্য করে তোলেন সকল আর্জেন্টিনার সমর্থক।

শহরের আশপাশ এলাকায়ও আমরা আর্জেন্টিনা সমর্থকদের মাঝে ব্যাপক আনন্দ উল্লাস বিরাজ করছে। এ আনন্দ উপভোগ্য করে তোলতে নবীগঞ্জে আমরা আর্জেন্টিনা দলের সমর্থকরা আনন্দ উল্লাস ব্যক্ত করেন। হট ফেভারিট দলের এমন বিজয়ে আনন্দের অনুভূতি ব্যক্ত করে আমরা আর্জেন্টিনা নবীগঞ্জ উপজেলা সমর্থক কমিটির উদ্যোগে ১০ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় এক চা-চক্রের আয়োজন করা হয়। সমর্থক কমিটির সভাপতি সাইফুল জাহান চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেলের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন,সহ-সভাপতি ফখরুল আহসান চৌধুরী,যুগ্ম সম্পাদক মোঃ আশফাকউজ্জামান চৌধুরী,মোঃ শামীম আহমেদ সাংগঠনিক সম্পাদক মোঃ রুবেল মিয়া ,মোঃ কাজল মিয়া,পবিত্র বনিক, মোঃ সেলিম তালুকদার,মোঃহাবিবুর রহমান চৌধুরী শামীম,রাজীব কুমার রায়,কাঞ্চন বনিক,শাকিল আহমদ,আমিনুল হক,সিরাজুল ইসলাম,অজিত সরকার,বিভাস রায়, রিপ্টু তালুকদার,বিপুল দাশ প্রমূখ। সমর্থকরা বলেন, মেসির জাদুকরী নৈপুন্যে তৈরী করা বল নিয়ে অন্যান্য খেলোড়াররা ছন্দময় খেলা দেখিয়ে দলের সেরা পারফরম্যান্সে আর্জেন্টিনা দল তুমুল লড়াই করে ট্রাইবেকারে ৪-৩ গোলে নেদারল্যান্ডসকে পরাজিত করে অভাবনীয় জয়লাভ করে কোয়ার্টার ফাইনাল পর্বে উন্নীত হয়। উত্তেজনাপূর্ণ খেলায় বিশ্বকাপ খেলার জনপ্রিয় এ আসরে বর্তমান সেরা তারাকা লিওনেল মেসির নেতৃত্বে আর্জেন্টিনা দল ফাইনালে চ্যাম্পিয়ান হয়ে বিশ্বকাপ খেলায় চমক দেখিয়ে জয়লাভ করবে এটাই সমর্থকদের বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম