1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীপুরে সাংবাদিক ফারুকের উপর হামলা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রতি বছরের ন্যায় এবারও পর্দা নামল শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট-অনুর্ধ ১৫ নিজস্ব পিসিএনপির খাগড়াছড়ির জেলা সম্মেলন; সভাপতি ইঞ্জি: লোকমান সম্পাদক এসএম মাসুম রানা উন্নয়নের প্রতিটি আপনারা তদারকি করবেন ফাঁকিবাজদের ছাড় দেবেন না -অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খাঁন ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়েছে বার্বাডোস চৌদ্দগ্রামে সাংবাদিক মীরুকে প্রাণনাশের হুমকির অভিযোগ নবীনগরে মোবাইল কোর্টে এসিল্যান্ডের উচ্ছেদ অভিযান চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছ পুলিশ চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ও কারাদন্ড

শ্রীপুরে সাংবাদিক ফারুকের উপর হামলা

শ্রীপুর (গাজীপুর) থেকে ফজলে মমিনঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ১০২ বার

গাজীপুরের শ্রীপুরে দৈনিক ইত্তেফাক পত্রিকার শ্রীপুর সংবাদদাতা এমএম ফারুক এর উপর হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) বেলা ১ টার সময় নিজ বাড়ীর অদূরে শ্রীপুর-গোসিংগা সড়কে তিনি হামলার শিকার হন।
হামলাকারীরা তাকে এলোপাথারী মারপিট করে দুই পায়ের হাটুর নিচে ফাটিয়ে দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে নিয়ে যান। সাংবাদিকের উপর হামলার ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে ব্যাপক নিন্দার ঝড় উঠে।

হামলার শিকার সাংবাদিক এমএম ফারুক উপজেলার শ্রীপুর গ্রামের মৃত এমএ হাকিমের ছেলে।
তিনি দীর্ঘদিন যাবত দৈনিক ইত্তেফাক পত্রিকার শ্রীপুর সংবাদদাতা হিসেবে কর্মরত আছেন। অভিযুক্তরা হলো- একই গ্রামের নাজির আহম্মেদ মুক্তারের ছেলে এহসানুল হাকিম বনি ও তাহার সহযোগী মো: আল আমিন। অভিযোগে জানা যায়, বনি দীর্ঘদিন যাবত এমএম ফারুকের সাথে শত্রুতা পোষন করে আসছে। শুক্রবার বেলা ১টার দিকে জুমার নামাজ পড়তে বেড়হন এম এম ফারুক। এসময় বনি ও তার সহযোগিরা তার পথরোধ করে তাকে এলোপাথারী মারপিট করে দুই হাটুর নিচে ফাটিয়ে দেয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে নেয়া হয়।

এম এম ফারুক অভিযোগ করে বলেন, বনি গাজীপুর জেলা আদালতের একজন এডভোটেক। তার পেশাগত প্রভাবখাটিয়ে দীর্ঘদিন যাবত তাকে হয়রানী নির্যাতন করে আসছে। গত ২৩ ডিসেম্বর বনি ও তার সহযোগিরা তার বসত বাড়ীর সীমানা টিনের বেড়া ভাংচুর করে টিন খুলে নিয়ে যায়। এ ঘটনায় তিনি শ্রীপুর থানায় অভিযোগ দিলেও গত ৭ দিনে তার অভিযোগটি এফআইআর ভুক্ত হয়নী। উল্টো বনি গাজীপুর আদালতে তার পরিবারের বিরুদ্ধে একটি সাজানো মামলা দায়ের করে তাকে হয়রানী করছে।

এদিকে সাংবাদিক এমএম ফারুকের উপর হামলার ঘটনায় শ্রীপুরে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ হামলাকারীর দৃষ্টান্ত মূলক শান্তি ও গ্রেফতার দাবী করেন। এ বিষয়ে
অভিযুক্ত এহসানুল হাকিম বনির কাছে জানতে চাইলে তিনি হামলার বিষয়ে অস্বীকার করেন এবং কিছুই জানেন না বলে জানান তিনি।
শ্রীপুর থানা ওসি মনিরুজ্জামান জানান, অভিযোগ পেলে বিষয়টি তদন্তকরে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম