1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁ আইডিয়াল কলেজে বিজয় দিবস উদযাপন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

সোনারগাঁ আইডিয়াল কলেজে বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ১৪৯ বার

নানা কর্মসূচির মধ্যদিয়ে সোনারগাঁয়ের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সোনারগাঁ আইডিয়াল কলেজে বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস পালন হয়েছে।

শুক্রবার ১৬ ই ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে এই আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও ১৯৭১ এ বীর শহীদদের আত্নার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল করা হয়।

কলেজের অডিটোরিয়ামে প্রিন্সিপাল ড. মো. ইকবাল হোসাইন ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, শিক্ষক সালাহউদ্দিন মাহমুদ, হামিদুল্লাহ সরকার, আল মামুন, রুবেল ভূঁইয়া, জেসমিন, সাইফুদ্দিন সোহাগসহ এলাকার বিশিষ্টজনরা।

সভা পরিচালনা করেন কলেজের কো অর্ডিনেটর মো. রফিকুল ইসলাম। অনুষ্ঠানে কুরআন তিলাওয়াত করেন – শিক্ষার্থী শরীফুল ইসলাম। গান ও আবৃত্তি পরিবেশন করেন শিক্ষার্থী সুমাইয়া আক্তার, কবিতা রাণী পাল, নিলয় পারভেজসহ অন্যরা।

সভায় শহীদদের আত্নার মাগফিরাত কামনা করা হয়। এ সময় অনেক অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম