1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে ৩২'শ কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

তিতাসে ৩২’শ কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৮১ বার

২০২২-২৩ অর্থবছরে রবি মৌসুমে ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে উফশী ও হাইব্রিড বীজ প্রণোদনার কর্মসূচির আওতায় কুমিল্লার তিতাসে ৩ হাজার ২০০ জন প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও ধানের বীজ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে এ বিতরণী কার্যক্রম উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশিকুর-উর-রহমান, উপজেলা কৃষি অফিসার সালাহউদ্দিন, অতিরিক্ত কৃষি অফিসার নিগার সুলতানা, কৃষি সম্প্রসারণ অফিসার আমজাদ হোসেন চৌধুরী, উপজেলা সহকারী কৃষি অফিসার মনিরুজ্জামান ও কাউসার, সফিক প্রমূখ।

এবিষয়ে উপজেলা কৃষি অফিসার সালাহ উদ্দিন বলেন, কৃষিকে আধুনিক ও বাণিজ্যিকভাবে লাভবান করার জন্য সরকার কৃষকদের প্রণোদনার মাধ্যমে উদ্বুদ্ধ করছে। কৃষকদের বিনামূল্যে সার ও বীজ দিয়ে সহায়তা করছে। তারই ধারাবাহিকতায় এই বছর তিতাস উপজেলায় ৩ হাজার ২০০ জন কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও ধানের বীজ বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম