1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে নবগঠিত স্কুল ম‍্যানেজিং কমিটি অভিষেক অনুষ্ঠান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

সোনারগাঁয়ে নবগঠিত স্কুল ম‍্যানেজিং কমিটি অভিষেক অনুষ্ঠান

মো. শাহজালাল মিয়া, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :
  • আপডেট টাইম : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ১৩১ বার

সোনারগাঁ উপজেলার ৫৬ নং আদমপুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয় এর নবগঠিত ম‍্যানেজিং কমিটির এই অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পাটির্র সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলা সভাপতি শফিকুল ইসলাম মাস্টার, সোনারগাঁও প্রেসক্লাবের সভাপতি এমএম সালাউদ্দিন, সাবেক ভেন্ডার সমিতির সভাপতি আবু ইসহাক, সাবেক সহসভাপতি খোকন মোল্লা।

১০ ডিসেম্বর শনিবার দুপুরে বিদ‍্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক সাবিনা সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আসাদুজ্জামান মোল্লা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক রবিউল হুসাইন প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বলেন, গরিব ছেলে মেয়ে পরে প্রাথমিক বিদ‍্যালয়ে, বড় লোকের সন্তানরা পড়ে কিন্টার গার্টেন স্কুলে। প্রাথমিক বিদ‍্যালয়ের শিক্ষকরা মাস্টারস পাস। কিন্টার গার্ডেন স্কুলের শিক্ষকরা অষ্টম শ্রেণি পাস। কিন্ত তারা টাকা নেয় বেশি। এখানে টাকা দিতে হয় না। শিক্ষা ক্ষেত্রে সরকার খুব আন্তরি। আগে বিদ‍্যালয়ে বেত ছিল এখন সরকার দেয় খেলাধুলা ও বিনোদন সামগ্রী।
গরিব শিক্ষার্থীদের স্কুল ড্রেস দেওয়া হবে।

অনুষ্ঠানে কমিটির সদস্য অভিভাবক ও এলাকার গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম