1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁওতে সড়ক ডাকাতি, ডাকাত আটক, অপহৃত-২ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ঈদগাঁওতে সড়ক ডাকাতি, ডাকাত আটক, অপহৃত-২

সেলিম উদ্দীন, ঈদগাঁও।
  • আপডেট টাইম : রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩
  • ৮০ বার

Pকক্সবাজারের ঈদগাঁও উপজেলায় পৃথক সড়ক ডাকাতি সংগঠিত হয়েছে। এ ঘটনায় ডাকাতের প্রহারে আহত হয়েছে আব্দুস সালাম নামের এক ব্যবসায়ী।

ঘটনায় জড়িত উপজেলার কালির ছড়া এলাকার বদিউল আলম নামের এক ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। ধৃত ডাকাত বদিউল পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছে।

অপর ঘটনায় বান্দরবান উপজেলার আলীকদমের দুই গরু পাচারকারী অপহরণের শিকার হয়েছে। তাৎক্ষণিক তাদের পরিচয় শনাক্ত করা যায়নি।

১৫ জানুয়ারি (রবিবার) দিবাগত রাত ও ভোরে পৃথক ঘটনাটি দু’টি ঘটে উপজেলার ঈদগাঁও- চৌফলদন্ডী ইদমনি সড়কের পালাকাটা পয়েন্টের রেল লাইনের উপর। অপরটি ঈদগাঁও-ঈদগড় সড়কের ভোমরিয়া ঘোনাস্থ সাততাঁরা ঘোনা নামক স্থানে।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গোলাম কবির জানান, ঘটনার খবর পাওয়ার সাথে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে। জালালাবাদের ঘটনায় ব্যবসায়ী আবদুস সালাম থেকে নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে মারধর করে। অপর ঘটনায় ভোর ৫.৪০মিনিটের দিকে ২ ব্যক্তি ঈদগড় সড়ক দিয়ে ঈদগাহ আসছিল। এমন সময় ডাকাতের কবলে পড়ে অপহরণের শিকার হয়।
তাদের উদ্ধারে পুলিশ সম্ভাব্য স্থানে অভিযান চালাচ্ছে। তবে তাদের পরিচয় তাৎক্ষণিক পায়নি বলে জানান পুলিশ। পুলিশের প্রাথমিক ধারণা তারা দু’জন মায়ানমার থেকে চোরাই পথে আসা গরু নিয়ে আসছিল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম