1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঘাসফুল প্রতিষ্ঠাতা পরাণ রহমানের কবর জেয়ারত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

ঘাসফুল প্রতিষ্ঠাতা পরাণ রহমানের কবর জেয়ারত

জেসমিন বাপ্পী চট্টগ্রাম।
  • আপডেট টাইম : রবিবার, ১ জানুয়ারি, ২০২৩
  • ৬৯ বার

বিকাল ৫টায় ঘাসফুল চেয়ারম্যান ড. মনজুর-উল-আমিন চৌধুরী’র নেতৃত্বে নির্বাহী পরিষদের সদস্যরা ঢাকাস্থ আজিমপুর নতুন কবরস্থানে ঘাসফুলের প্রতিষ্ঠাতা নারীর আর্থ-সামাজিক উন্নয়নে বিশেষ অবদানের জন্য মরণোত্তর রোকেয়া পদক ২০২১ প্রাপ্ত শামসুন্নাহার রহমান পরাণের কবরে ফুলেল শ্রদ্ধা নিবেদন করে ফাতেহা পাঠ এবং মরহুমার রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। মোনাজাত পরিচালনা করেন ঘাসফুলের সাধারণ পরিষদ সদস্য মোঃ ওহিদুজ্জামান।
এসময় উপস্থিত ছিলেন ঘাসফুল নির্বাহী পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক কবিতা বড়–য়া, নির্বাহী সদস্য প্রফেসর ড. জয়নাব বেগম, পারভীন মাহমুদ এফসিএ, সংস্থার সিইও আফতাবুর রহমান জাফরী, উপপরিচালক জয়ন্ত কুমার বসু, সহকারী ব্যবস্থাপক জেসমিন আক্তার, কর্মকর্তা আবদুর রহমান এবং ঘাসফুলের শুভাকাঙ্খী ও পরাণ রহমানের নাতী ডাঃ সাকিব রহমান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম