1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ছোট ভাইয়ের জানাজায় এসে মারা গেলেন বড় ভাই - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১১ মে ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
জাতিসংঘ সাধারণ পরিষদে ফিলিস্তিন কে পূর্ণ সদস্যপদে সমর্থন ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি

ছোট ভাইয়ের জানাজায় এসে মারা গেলেন বড় ভাই

শ্রীপুর(গাজীপুর)থেকে ফজলে মমিনঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ জানুয়ারি, ২০২৩
  • ১০৩ বার

ছোট ভাইয়ের জানাজায় এসে মারা গেলেন বড় ভাই
মুন্সীগঞ্জ থেকে গাজীপুরের শ্রীপুরে ছোট ভাইয়ের জানাজা পড়তে এসে বড় ভাইয়ের মৃত্যু হয়েছে। একই পরিবারে দুই ভাইয়ের মৃত্যুতে শোক নেমে এসেছে স্বজনদের মাঝে।
বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বেলা ১১টায় শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

ছোট ভাই জালাল উদ্দিন (৬৫) মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার কলমা গ্রামের সুলতান শেখের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় ইলেকট্রনিক্স ব্যবসা করতেন। আর বড় ভাই জামাল শেখ (৭০) দীর্ঘদিন যাবত পুরান ঢাকায় কাপড়ের ব্যবসা করতেন।
স্বজন শওকত আলী জানান, ৬৫ বছর বয়সী জালাল উদ্দিন গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় মাওনা চৌরাস্তায় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে রাতেই মুন্সীগঞ্জের লৌহজং থেকে রওনা হন বড় ভাই জামাল শেখ। রাতে তিনি ঢাকায় অবস্থান করে সকাল সাড়ে ১০টায় ছোট ভাইকে শেষ দেখা দেখতে শ্রীপুরের মাওনা চৌরাস্তায় তার বাড়িতে যান। ছোট ভাইয়ের মুখ দেখা মাত্রই জামাল মাটিতে ঢলে পড়েন। স্থানীয় হাসপাতালে দনেওয়ার পথে তিনি মারা যান। স্বজনদের ধারণা দুই ভাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

শ্রীপুর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলী আজগর বলেন, ছোট ভাইয়ের জানাজায় অংশ নিতে এসে বড় ভাইয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জালাল উদ্দিন খুব ভালো মানুষ এবং সফল ব্যবসায়ী ছিলেন। আমরা তার রূহের আত্মার মাগফেরাত কামনা করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম