1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দিনাজপুর শহরের একটি বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

দিনাজপুর শহরের একটি বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রফিকুল ইসলাম ফুলাল প্রতিনিধি দিনাজপুর :
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩
  • ৭৯ বার

শুক্রবার রাত ১ টার দিকে লিলির মোড় এলাকায় পূর্ব লুৎফুনেছা টাওয়ার এর পাশে ফাতেমা বিথি নামের বাসা থেকে কেয়ারটেকার স্বামী-স্ত্রীর মরদেহ দুটি উদ্ধার করা হয়।

স্বামী মজিবুর রহমান (৫৬) এর মরদেহ শোবার ঘরে রশি দিয়ে ঝুলন্ত ও তার স্ত্রী সুরাইয়া বেগমের রান্না ঘরের মেঝে থেকে মাথা থেতলানো রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

ফাতেমা বিথি এডভোকেট নিলুফার রহিম এর পুরাতন বাসা। বাসায় মালিক পক্ষ কেউ বসবাস করেন না ।

দিনাজপুর কোতয়ালী থানার ইন্সপেক্টর তদন্ত গোলাম মাওলা শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইতোমধ্যে অপরাধ তদন্ত বিভাগ – সিআইডি, পুলিশ , ডিবি পুলিশসহ পুলিশের বিভিন্ন বিভাগ ঘটনা স্থল পরিদর্শন করেছে । এবং তারাও তদন্ত কওে তথ্য উপাত্ত সংগ্রহ করছে । তদন্তের পর ঘটনা সম্পর্কে বলা যাবে বলেও জানান তিনি

মরদেহ দুটি উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে পৃথম পৃথক হত্যা মামলার প্রস্তুতি চলছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম