1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পাটগ্রামের বীরমুক্তিযোদ্ধা হত্যা মামলার আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

পাটগ্রামের বীরমুক্তিযোদ্ধা হত্যা মামলার আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি

লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩
  • ৮৮ বার

লালমনিরহাটের পাটগ্রামে সাবেক অধ্যক্ষ ও বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা এম এ ওয়াজেদ আলীকে হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে জেলা মুক্তিযোদ্ধা সংসদ।

রোববার (২৯জানুয়ারী) দুপুরে জেলা শহরের মিশন মোড় চত্বরে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তারা নিহত পাটগ্রাম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও বীর মুক্তিযোদ্ধা এম. ওয়াজেদ আলীর স্মৃতিচারণ করে বলেন, শুধু পাটগ্রাম নয়, জেলার সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি ছিলেন তিনি। এই হত্যাকান্ডের মূল আসামী ঘটনার ১০দিনেও গ্রেপ্তার হয়নি। বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলীকে হত্যা একটি পরিকল্পিত ঘটনা বলে দাবি করে ঘটনায় জড়িত মুল আসামীদের দ্রুত গ্রেপ্তার এবং ঘটনার পিছনের ঘটনা খুঁজে বের করতে আইনশৃঙ্খলা বাহিনির প্রতি দাবী জানানো হয়।

মানববন্ধনে একাত্মতা ঘোষনা করে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড, মতিয়ার রহমান। বক্তব্য রাখেন , বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদ সদর উপজেলা কমান্ডার আবু বকর সিদ্দিক, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কামান্ডার মেজবাহ উদ্দিন প্রমুখ।

পরে তারা বিক্ষোভ মিছিলসহ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেন। স্মারকলিপি গ্রহন করেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব টি এম এ মমিন। এসময় তিনি বলেন, আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছি। তদন্ত চলছে। এ পর্যন্ত ঘটনায় জড়িত সন্দেহে একজনকে গ্রেপ্তার করে রিমান্ডে নেয়া হয়েছে। দ্রুত মুল আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।
উল্লেখ্য; গত ২০জানুয়ারী রাতে পৌরসভার নিউ পূর্ব পারার নিজস্ব বাড়ীর সামনে সাবেক অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী (৬৯) দুর্বৃত্তের ধারালো অস্ত্রের দারা আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই নিহত হন তিনি। পরদিন নিহতের ছোট ছেলে রিফাত হাসান (২৯) বাদী হয়ে পাটগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তে নেমে পাটগ্রাম থানা পুলিশ সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করলেও এজাহারভুক্ত মূল আসামিকে ঘটনার ১০দিন পেরিয়ে গেলেও গ্রেপ্তার করতে পারিনি বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম