1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশের মানুষ কখনো জঙ্গিবাদে সমর্থন দেবে না : লালমনিরহাটে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

বাংলাদেশের মানুষ কখনো জঙ্গিবাদে সমর্থন দেবে না : লালমনিরহাটে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ৯৫ বার

লালমনিরহাটে র‍্যাব ১৩ রংপুর এর আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন স্বরাষ্ট্রমন্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।
মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর ২ টায় স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে র‍্যাব- ১৩ রংপুর এর আয়োজনে লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলাধীন গড্ডিমারী ইউনিয়নের দোয়ানী তিস্তা ব্যারেজ সংলগ্ন এলাকায় প্রায় ৬ হাজার গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।
উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন এমপি, র‍্যাব ফোর্সেস এর মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম, অতিরিক্ত মহাপরিচালক (অপস্) কর্ণেল কামরুল হাসান, পিপিএম, এএফডব্লিউসি, পিএসসি, পুলিশের রংপুর রেন্স এর ডি আই জি মোঃ আব্দুল আলীম এবং লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীগের সাধারণ সম্পাদক এ্যাড. মতিয়ার রহমানসহ রংপুর বিভাগ ও লালমনিরহাট জেলার উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ এবং র‍্যাব-১৩ রংপুর এর অধিনায়ক ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের আইন শৃঙ্খলা বাহিনী আধুনিক হয়েছে। বাংলাদেশের মানুষ আর অন্ধকারে যাবেনা, বাংলাদেশের মানুষ আর কখনো জঙ্গিবাদকে সমর্থন দেবেনা। এ সময় জঙ্গি দমনে র‍্যাবের প্রশংসা করেন তিনি।
সবশেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও জননেত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করে, বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য সকলের কাছে অনুরোধ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম