1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে ঘুষের টাকা না পেয়ে ঠিকাদারকে লাঞ্ছিত প্রকৌশলীর বিরুদ্ধে অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

লালমনিরহাটে ঘুষের টাকা না পেয়ে ঠিকাদারকে লাঞ্ছিত প্রকৌশলীর বিরুদ্ধে অভিযোগ

লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩
  • ৮২ বার

অফিস কক্ষে বসেই দাবীকৃত ঘুষের টাকা না পেয়ে ঠিকাদারকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে এলজিইডি’র সিনিয়র সহকারী প্রকৌশলীর বিরুদ্ধে। সোমবার দুপুরে লালমনিরহাট স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডিতে এ ঘটনা ঘটে।
পরে বিকেলেই এ ঘটনার বিচার দাবি করে নির্বাহী প্রকৌশলীর কাছে লিখিত অভিযোগ করেছেন লালমনিরহাট ঠিকাদার সমিতি।
সিয়াম এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আতাউর রহমান জানান, তিনি চলতি অর্থবছরে এলজিইডির অধীন মেইনটেইন্যান্সের ২৭ ও ১৩ লাখ টাকার দু’টি কাজ লটারিতে পান। কাজ দু’টি পাওয়ার পর থেকে সিনিয়র সহকারী প্রকৌশলী আব্দুল মান্নাফ দুই শতাংশ ঘুষ দাবী করে আসছে। নির্বাহী প্রকৌশলীর সামনেই আমার কাছ থেকে ঘুষ দাবি করেন সিনিয়র সহকারী প্রকৌশলী আব্দুল মান্নাফ। ঘুষ দিতে অস্বীকৃতি জানালে লাঞ্ছিত করে বলেও তিনি জানান।
লালমনিরহাট ঠিকাদার সমিতির সদস্য বদরুজ্জামান প্লাবন বলেন, ‘এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী আব্দুল মান্নাফ লালমনিরহাটে যোগদানের পর থেকেই ঠিকাদারদের নানাভাবে হয়রানি করছে। সে প্রকাশ্যে ঘুষ নেয়। ঘুষ না দিলে বিল দিতে গড়িমসি করে। আমরা আব্দুল মান্নাফের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছি। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া না হলে আমরা আন্দোলনের ডাক দেবো’ এবং সমস্ত কাজ বন্ধ করে দিবো।
তবে ঘুষ চাওয়ার অভিযোগ অস্বীকার করে সিনিয়র সহকারী প্রকৌশলী আব্দুল মান্নাফ বলেন, আমি কাউকে লাঞ্ছিত করিনি। সময় মতো কাজের কন্ট্রাক্ট সাইন না করায় ঠিকাদারের সাথে বাকবিতণ্ডা হয়েছে মাত্র।
লালমনিরহাট এলজিইডির নির্বাহী প্রকৌশলী মনজুর কাদের ইসলাম এ বিষয়ে বলেন, সিনিয়র সহকারী প্রকৌশলী আব্দুল মান্নাফের আচরণে তিনি অসন্তুষ্ট। আমার সামনে ঠিকাদারের কাছে ঘুষ দাবি করা ও অকথ্য ভাষায় গালিগালাজ করা আমাকে রীতিমত বিব্রতকর অবস্থায় ফেলে দিয়েছে। ঠিকাদারের অভিযোগ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তদন্ত করে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম