1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সভাপতি ওয়াজেদ উল্লাহ, ইয়াছিনুল হক সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

সভাপতি ওয়াজেদ উল্লাহ, ইয়াছিনুল হক সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল

নবীনগরে ইংরেজী শিক্ষক পরিষদের আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ১০৬ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ইংরেজী শিক্ষকদের সমন্বয়ে ইংরেজী শিক্ষক পরিষদের আত্মপ্রকাশ হয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কাজী মো ওয়াজেদ উল্লাহকে সভাপতি এবং নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহ মোহাম্মদ ইয়াছিনুল হককে সাধারণ সম্পাদক মনোনীত করে ২ বছর মেয়াদে ২৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

এছাড়াও উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিককে প্রধান উপদেষ্টা করে তিন সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। অন্যান্য উপদেষ্টাগণ হলেন, নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু মোছা ও নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউছার বেগম। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মোকাররম হোসেনকে উক্ত কমিটির কো-অর্ডিনেটর হিসাবে মনোনীত করা হয়।

নতুন শিক্ষাক্রমের সফল বাস্তবায়নের জন্য এবং পরিবর্তনশীল পৃথিবীর সাথে খাপ খাইয়ে শিক্ষার্থীরা যেন বাস্তব জীবনে ইংরেজি প্রয়োগ করতে পারে এজন্য বিভিন্ন সময় একত্রিত হয়ে প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতেই উক্ত কমিটির আত্মপ্রকাশ বলে জানিয়েছেন নবগঠিত কমিটির সভাপতি কাজী মো. ওয়াজেদ উল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম