1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবি একাউন্টটিং ক্লাবের নতুন কমিটি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

কুবি একাউন্টটিং ক্লাবের নতুন কমিটি

চাঁদনী আক্তার কুবি প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩
  • ১৩৬ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) একাউন্টটিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহযোগী সংগঠন ‘একাউন্টটিং ক্লাব’ এর নতুন কমিটি -২০২৩ গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিভাগটির সহযোগী অধ্যাপক মোঃ তোফায়েল হোসেন মজুমদার এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী প্রীতম সেন।

রবিবার (১৫ জানুয়ারি) বিভাগটির বিভাগীয় প্রধানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি মনোনীত করা হয়।

১২ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন বিভাগের সহকারী অধ্যাপক ও ছাত্র উপদেষ্টা মুহাম্মদ সজিব রহমান, সহকারী অধ্যাপক ও একাউন্টটিং ডিবেট ক্লাবের সমন্বয়কারী লামিনা বিনতে জাহান, সহযোগী অধ্যাপক ও একাউন্টটিং স্পোর্টস ক্লাবের সমন্বয়কারী তারিক হোসেন, প্রভাষক ও একাউন্টটিং কালচারাল এন্ড হেরিটেজ ক্লাব এর সমন্বয়কারী শৈলী দাশ, প্রভাষক ও একাউন্টটিং ল্যাঙ্গুয়েজ এন্ড লার্নিং ক্লাব এর সমন্বয়কারী মোহাম্মদ ওমর ফারুক। এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন ১২ তম ব্যাচের শিক্ষার্থী নিরুপমা রায়, রিদওয়ানুল ইসলাম ফাহিম,সাহাদাত হোসেন এবং মো.সানোয়ার হোসেন। কোষাধ্যক্ষ হিসেবে মনোনীত হয়েছেন ১৩ তম ব্যাচের শিক্ষার্থী সৈকত হাসান রনি।

উল্লেখ্য, এই কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম