1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে সড়ক এবং পানি পথে নিরাপত্তাবিষয়ক গণসচেতনতামূলক কর্মশালা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

তিতাসে সড়ক এবং পানি পথে নিরাপত্তাবিষয়ক গণসচেতনতামূলক কর্মশালা

মোঃ জুয়েল রানা, তিতাস প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ১০৫ বার

কুমিল্লার তিতাসে সড়কে নিরাপত্তা, পানিতে ডুব দেওয়া এবং পানি পথে নিরাপত্তার জন্য গণসচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলার কড়িকান্দি ইউনিয়ন পরিষদে লাইফস্টাইল হেলথ এডুকেশন এন্ড প্রমোশন স্বাস্থ্য শিক্ষা ব্যুরোর আয়োজনে ও জেলা সিভিল সার্জন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে সড়কে চলাচলে নিরাপত্তা, পুকুরে গোসল করতে গিয়ে সাঁতারসহ পানি পথে দুর্ঘটনায় করণীয় ও নিরাপত্তা, বিভিন্ন প্রাণীর হাত থেকে রক্ষা ও করণীয় বিষয়ক এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে তিতাস উপজেলার কড়িকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সরফরাজ হোসেন খান, জেলা সিভিল সার্জন অফিসের জুনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার মোঃ আলাউদ্দিন, উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সাহিক আহমেদ, ইউপি সদস্যগণ, ইমাম ও সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম