1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হযরত ওসমান (রাঃ) হেফজখানা ও এতিমখানার বার্ষিক সভায় ১৬ জন হাফেজদেরকে দস্তারবন্দী - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

হযরত ওসমান (রাঃ) হেফজখানা ও এতিমখানার বার্ষিক সভায় ১৬ জন হাফেজদেরকে দস্তারবন্দী

শাহরিয়ার মাহমুদ, চকোরিয়া:
  • আপডেট টাইম : রবিবার, ১ জানুয়ারি, ২০২৩
  • ১৬৫ বার

প্রতি বছর ন্যায় এবারেও চকোরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়ন ইসলামনগর মাদরাসা হযরত ওসমান (রাঃ) হেফজখানা ও এতিমখানার পঞ্চম বার্ষিক সভা ও ইছালে সওয়াব মাহফিল এবং বিশেষ আকর্ষণ ১৬জন হেফজ সম্পন্নকারী ছাত্রদেরকে দস্তারবন্দী অনুষ্ঠান মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা মোহাম্মদ আবদুর রউফ মনছুরের সার্বিক তত্ত্বাবধানে ও পরিচালনা কমিটির সেক্রেটারি মুহাম্মদ মহসিন উদ্দিন মিঠুর সঞ্চালনায় সকাল থেকে শুরু হয় দিনব্যাপি বার্ষিক সভার আনুষ্ঠানিক কার্যক্রম।
চকোরিয়া আমজাদিয়া রফিকুল উলুম ফাজিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আ.ক.ম ছাকেদের সভাপতিত্বে রাত সাড়ে আটটায় সমাপনী অধিবেশন দস্তারবন্দী অনুষ্ঠানে অতিথি ছিলেন চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আলহাজ্ব আল্লামা ড. মুহাম্মদ রশীদ জাহেদ, মালুমঘাট মদিনাতুল উলুম ইসলামিয়া মাদরাসা ও এতিমখানার প্রধান পরিচালক আল্লামা শাহ মুহাম্মদ আবদুল্লাহ, মহেশখালী ঝাপুয়া আল ঈমান আদর্শ মহিলা আলিম মাদরাসার নির্বাহী পরিচালক আলহাজ্ব মাওলানা শেখ সাইফুল্লাহ মাদানী ও ইসলামনগরের কৃতী সন্তান কক্সবাজার জেলা ক্রীড়া অফিসার মো. মাঈন উদ্দিন মিলকি।
অতিথিবৃন্দ সংশ্লিষ্ট মাদরাসার ১৬জন হেফজ সম্পন্নকারী ছাত্রকে পাগড়ি তথা দস্তারবন্দী এবং বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। সভায় আলোচনা পেশ করেন ঢাকা ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক মাওলানা মুহাম্মদ হারুনুর রশিদ, ঢাকা ক্ষিলক্ষেত দারুল উলুম মাদরাসার শিক্ষক মাওলানা মুফতি মিজানুর রহমান, চকরিয়া আমজাদিয়া রফিকুল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা কফিল উদ্দিন, চকরিয়া জিন-নূরাইন মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা আবদুর রহমান, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা ফয়েজ উল্লাহ (মাতারবাড়ি), মাওলানা মোহাম্মদ শহিদুল্লাহ, মাওলানা ছালেম আজিজ ও মাওলানা মো. হোসাইন।
এসময় মাদরাসার প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মাওলানা এইচ.এম জাহেদ চৌধুরী (মাতারবাড়ি), সহকারী শিক্ষক হাফেজ আবদুর রহিম, হাফেজ সৈয়দ উল্লাহ ও হাফেজ হাবিব উল্লাহসহ স্থানীয় বিশিষ্টজন, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও হেফজ সম্পন্নকারী ছাত্রদের অভিভাবকরা উপস্থিত ছিলেন। পরে মাদরাসার সমৃদ্ধি এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মুনাজাতের মাধ্যমে দিনব্যাপি বার্ষিক সভা ও ইছালে সওয়াব মাহফিল সম্পন্ন হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম