1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে উপজেলা পর্যায়ের শিক্ষকদের প্রশিক্ষণ শুরু - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা

নবীনগরে উপজেলা পর্যায়ের শিক্ষকদের প্রশিক্ষণ শুরু

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ৬৪ বার

জাতীয় শিক্ষাক্রম রূপরেখা ২০২১ বাস্তবায়নের লক্ষ্যে বিষয়ভিত্তিক শিক্ষক প্রশিক্ষণ শুরু হয়েছে।

শুক্রবার (৬ জানুয়ারি) সকাল ৯ টা-বিকেল ৫ টা পর্যন্ত নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোকাররম হোসেন এর সমন্বয়ে ও পরিচালনায় ৩৩ জন মাস্টার ট্রেইনার এর অধীনে উপজেলার মাধ্যমিক পর্যায়ের বিদ্যালয়, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানসমূহে ৬ষ্ঠ ও ৭ম শ্রেণিতে পাঠদানের লক্ষ্যে ১১ টি বিষয়ে উপজেলার ৫৬০ জন শিক্ষক এ প্রশিক্ষণে অংশ নেয়।

ইতিহাস ও সামাজিক বিজ্ঞান বিষয়ের মাস্টার ট্রেইনার এর দায়িত্বে ছিলেন, রফিকুল ইসলাম, জুম্মান আলী ও মৃনাল কান্তি সরকার। জানা যায়, ৬, ৭, ১৩, ১৪ ও ১৫ জানুয়ারি এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম