1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লা আইডিয়াল কলেজে ক্যারিয়ার গাইডেন্স সেমিনার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

কুমিল্লা আইডিয়াল কলেজে ক্যারিয়ার গাইডেন্স সেমিনার

নিজস্ব প্রতিবেদক,
  • আপডেট টাইম : রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭৯ বার

ভাল ফলাফলের জন্য নিয়মিত রুটিন মাফিক পড়ালেখা করতে হবে।
লেখাপড়া করতে হবে আনন্দের সাথে, পাঠ্য বইয়ের পাশাপাশি বিভিন্ন বই পড়তে হবে, অংশগ্রহন করতে হবে খেলাধুলাও সংস্কৃতি কর্মকান্ডে।
শুধু মাত্র ভাল ফলাফল করলে হবে না, ভাল ফলাফলের পাশাপাশি ভাল মানুষ হতে হবে। পরিবার, সমাজ ওদেশে যাঁদের ঋণে আমরা ঋনি, সেই ঋন পরিশোধে মন ও মেধাকে কাজে লাগাতে হবে বিশিষ্ট সমাজবিজ্ঞানী শিক্ষাবিদ ও শশীদল আলহাজ্ব মুহাম্মদ আবু তাহের কলেজ এর সাবেক অধ্যক্ষ সৈয়দ আবদুল কাইয়ুম কুমিল্লা আইডিয়াল কলেজ শিক্ষার্থীদের উদ্দেশ্য এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা আইডিয়াল কলেজ এর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মহিউদ্দিন লিটন, পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা,হিসাববিজ্ঞান বিভাগের সহকারী ইমতিয়াজ মজুমদার, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক আদনান ছাত্তার মজুমদার,ব্যবস্থাপনা বিভাগের
প্রভাষক মোহাম্মদ মনির হোসেন, ইংরেজি বিভাগের প্রভাষক মিঠুন মজুমদার। কুমিল্লা আইডিয়াল কলেজ এর শিক্ষক মিলনায়তনে
শিক্ষাবিদ সৈয়দ আবদুল কাইয়ুম শিক্ষকদের সাথে মতবিনিময় করেন।

এ সময় তিনি শিক্ষকদের উদ্দেশ্য বলেন – পূর্ব প্রস্তুতি নিয়ে ক্লাসে যেতে হবে, প্রতিদিনের পড়া প্রতিদিনই প্রস্তুতি নিয়ে শিক্ষকতা পেশাকে নবায়ন করতে হবে। সবশেষে তিনি কুমিল্লা আইডিয়াল কলেজ এর মেজর গণি পাঠাগারের জন্য মেজর গণিকে নিয়ে লেখা তিতাস চৌধুরীর বইটি কলেজ অধ্যক্ষ মহিউদ্দিন লিটন এর নিকট প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম