1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রাম সরকারি কলেজ হেল্প সোসাইটির উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

চৌদ্দগ্রাম সরকারি কলেজ হেল্প সোসাইটির উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২৫৫ বার

চৌদ্দগ্রাম সরকারি কলেজ হেল্প সোসাইটির উদ্যোগে কলেজের ২০২২-২৩ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। এ সময় হেল্প সোসাইটির পক্ষ থেকে নবীন শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকালে চৌদ্দগ্রাম সরকারি কলেজ ক্যাম্পাসে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম সরকারি কলেজ হেল্প সোসাইটির সাধারণ সম্পাদক ফারুক মজুমদার, সাংগঠনিক সম্পাদক রায়হান, সহ-সাংগঠনিক সম্পাদক নোমান, দপ্তর সম্পাদক আবু বক্কর, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাইদুল সিয়াম, সহ-ব্লাড সম্পাদক সাকিব, প্রচার সম্পাদক আতিকুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফায়েজুল, সহ-অর্থ সম্পাদিক অর্পিতা শর্মা, প্রোগ্রাম বিষয়ক সম্পাদিক নাহিদা সুলতানা, শিক্ষা বিষয়ক সম্পাদিকা নুপুর। এ সময় অন্যান্যের মধ্যে জসিম, শাহাদাত, ইমা, মরিয়ম, আয়েশা, নাহিদা, রাহাদ, আরিফ, আরাফাত, সাজ্জাদ, মান্নানসহ চৌদ্দগ্রাম সরকারি কলেজ হেল্প সোসাইটির দায়িত্বশীল ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চৌদ্দগ্রাম সরকারি কলেজ হেল্প সোসাইটির সভাপতি কাজী হৃদয় বলেন, সরকারি কলেজ হেল্প সোসাইটি একটি সম্পূর্ণ অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যায় এগিয়ে এসে সহযোগিতা করার সর্বোচ্চ চেষ্টা করেছে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্। এ সময় তিনি সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি, নবীন শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম