1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে শ্রেণি কার্যক্রম পরিদর্শন করলেন উপজেলা মাধ‍্যমিক শিক্ষা অফিসার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

নবীনগরে শ্রেণি কার্যক্রম পরিদর্শন করলেন উপজেলা মাধ‍্যমিক শিক্ষা অফিসার

ইব্রাহীম খলিল:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১২৪ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মাধ্যমিক স্তরের শিক্ষায় নতুন কারিকুলাম বাস্তবায়নের লক্ষ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেণি কার্যক্রম পরিদর্শন করলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোকাররম হোসেন।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার জিনদপুর ইউনিয়ন স্কুল এন্ড কলেজ এবং দুপুরে সূফিয়াবাদ শাহ সুফি সাইয়্যেদ আজমত উল্লাহ (রঃ) ফাজিল মাদ্রাসা পরিদর্শন করেন।

মাদ্রাসায় নতুন কারিকুলাম অনুযায়ী শ্রেণি কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন এ শিক্ষা কর্মকর্তা। তিনি শিক্ষার্থীদের নতুন কারিকুলাম সম্পর্কে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোকাররম হোসেন বলেন, নতুন কারিকুলামে মুখস্থ নির্ভরতার বদলে অভিজ্ঞতা ও কার্যক্রমভিত্তিক শিক্ষাকে অগ্রাধিকার দেওয়া হয়েছে। এতে শিক্ষার্থীরা শিখবে আনন্দের সাথে, উৎসাহ, উদ্দীপনা নিয়ে আগ্রহের সাথে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম