1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঁশখালীরুটে বেপরোয়া এস.আলম বাস: অল্পের জন্য প্রাণে বাঁচলেন শিশু অভ্র রাজ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

বাঁশখালীরুটে বেপরোয়া এস.আলম বাস: অল্পের জন্য প্রাণে বাঁচলেন শিশু অভ্র রাজ

বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রামঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯১ বার
ছবি: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত শিশু অভ্র রাজ (৫)।

চট্টগ্রামের বাঁশখালীতে বেপরোয়া গতিতে আসা চট্টগ্রাম শহরগামী এস.আলম বাসের ধাক্কায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চমেক হাসপাতালে চিকিৎসাধিন আছেন স্কুল পড়ুয়া শিশু অভ্র রাজ (৫)। অল্পের জন্য শিশুটি প্রাণে বাঁচলেও চাকল পালিয়ে যায় ঘটনাস্থল থেকে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) সকাল ১১টার সময় আনোয়ারা-পেকুয়া-মগনামা-বাঁশখালী আঞ্চলিক সড়কের নাপোড়া বাজারের উত্তর পাশে বাঁশখালী সেন্ট্রাল পাবলিক স্কুল এন্ড কলেজ সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত শিশু অভ্র রাজ সিকদার উপজেলার শেখেরখীল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড এলাকার তারা কিংকর সিকদার পাড়ার রুপন সিকদারের ছেলে। সে নাপোড়াস্থ বাঁশখালী সেন্ট্রাল পাবলিক স্কুল এন্ড কলেজে প্লে’তে পড়ে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ফেরদৌস আলম হৃদয় জানান, ‘স্কুল ছুটির পর শিশুটি সড়ক পারাপারের জন্য সড়কের পাশে দাঁড়িয়ে থাকে। দক্ষিণ দিক থেকে আসা বেপরোয়া গতিতে চট্টগ্রাম শহরের উদ্দ্যেশ্যে ছেড়ে যাওয়া এস. আলম বাসের (চট্ট-মেট্রো-ব ১১-১৪৫৪) ধাক্কায় সড়কে পড়ে যায় শিশুটি। এতে তার এক পা ভেঙে যায় ও অপর পায়ে গুরুতর জখম হয় এবং মাথায় আঘাতপ্রাপ্ত হলে ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে চাম্বলস্থ বাঁশখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। ততক্ষণে বাস চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে জানান স্থানীয়রা।

বাঁশখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জিয়া উদ্দিন জানান, ‘সড়ক দুর্ঘটনায় শিশু অভ্রের বাম পা ভেঙে যায়। ডান পায়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। মাথায়ও আঘাত লাগে তার। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেকে প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসেন বাঁশখালী থানা পুলিশ। এ সময় তারা বাসটিকে জব্দ করেন বলে জানা যায়।

ইতোমধ্যে বাঁশখালী প্রধান সড়কে বেপরোয়াগতিতে চলা এস.আলম বাসে বেশকয়েকটি দুর্ঘটনা ঘটেছে। কখনো যাত্রীসহ খাদে পড়ে, কখনো মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। অদক্ষ চালক দিয়ে বাস চালানোর কারণে এ রকম দুর্ঘটনা ঘটছে বলে অনেকের ধারনা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম