1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঁশখালীরুটে বেপরোয়া এস.আলম বাস: অল্পের জন্য প্রাণে বাঁচলেন শিশু অভ্র রাজ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

বাঁশখালীরুটে বেপরোয়া এস.আলম বাস: অল্পের জন্য প্রাণে বাঁচলেন শিশু অভ্র রাজ

বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রামঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭৭ বার
ছবি: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত শিশু অভ্র রাজ (৫)।

চট্টগ্রামের বাঁশখালীতে বেপরোয়া গতিতে আসা চট্টগ্রাম শহরগামী এস.আলম বাসের ধাক্কায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চমেক হাসপাতালে চিকিৎসাধিন আছেন স্কুল পড়ুয়া শিশু অভ্র রাজ (৫)। অল্পের জন্য শিশুটি প্রাণে বাঁচলেও চাকল পালিয়ে যায় ঘটনাস্থল থেকে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) সকাল ১১টার সময় আনোয়ারা-পেকুয়া-মগনামা-বাঁশখালী আঞ্চলিক সড়কের নাপোড়া বাজারের উত্তর পাশে বাঁশখালী সেন্ট্রাল পাবলিক স্কুল এন্ড কলেজ সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত শিশু অভ্র রাজ সিকদার উপজেলার শেখেরখীল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড এলাকার তারা কিংকর সিকদার পাড়ার রুপন সিকদারের ছেলে। সে নাপোড়াস্থ বাঁশখালী সেন্ট্রাল পাবলিক স্কুল এন্ড কলেজে প্লে’তে পড়ে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ফেরদৌস আলম হৃদয় জানান, ‘স্কুল ছুটির পর শিশুটি সড়ক পারাপারের জন্য সড়কের পাশে দাঁড়িয়ে থাকে। দক্ষিণ দিক থেকে আসা বেপরোয়া গতিতে চট্টগ্রাম শহরের উদ্দ্যেশ্যে ছেড়ে যাওয়া এস. আলম বাসের (চট্ট-মেট্রো-ব ১১-১৪৫৪) ধাক্কায় সড়কে পড়ে যায় শিশুটি। এতে তার এক পা ভেঙে যায় ও অপর পায়ে গুরুতর জখম হয় এবং মাথায় আঘাতপ্রাপ্ত হলে ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে চাম্বলস্থ বাঁশখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। ততক্ষণে বাস চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে জানান স্থানীয়রা।

বাঁশখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জিয়া উদ্দিন জানান, ‘সড়ক দুর্ঘটনায় শিশু অভ্রের বাম পা ভেঙে যায়। ডান পায়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। মাথায়ও আঘাত লাগে তার। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেকে প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসেন বাঁশখালী থানা পুলিশ। এ সময় তারা বাসটিকে জব্দ করেন বলে জানা যায়।

ইতোমধ্যে বাঁশখালী প্রধান সড়কে বেপরোয়াগতিতে চলা এস.আলম বাসে বেশকয়েকটি দুর্ঘটনা ঘটেছে। কখনো যাত্রীসহ খাদে পড়ে, কখনো মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। অদক্ষ চালক দিয়ে বাস চালানোর কারণে এ রকম দুর্ঘটনা ঘটছে বলে অনেকের ধারনা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম