1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
লাকসাম এনএফ এন্ড বিএন স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

লাকসাম এনএফ এন্ড বিএন স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

এম.এ মান্নান
  • আপডেট টাইম : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭৯ বার

লাকসাম পৌরশহরে স্থাপিত নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল থেকে শুরু হওয়া অনুষ্ঠানে শিক্ষার্থীরা নৃত্য, কবিতা, গান, অভিনয়, যেমন খুশি তেমন সাজ পরিবেশন করেন। বিকালে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের পরিষদের সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম হিরা’র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইউনুস ভুইঁয়া, জেলা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর জামাল নাছের, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা মতিন, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, জেলা পরিষদের সদস্য মেজর (অবঃ) হাবিবুর রহমান, জেলা পরিষদের মহিলা সদস্য এডভোকেট তানজিনা আক্তার,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার প্রসাদ কুমার ভাওয়াল, এন,এফ এন্ড বি,এন স্কুলের প্রধান শিক্ষক কামাল হোসেন হেলাল, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীম, পৌর কাউন্সিলর আবু সায়েদ বাচ্চু প্রমুখ।

বর্ষসেরা শিক্ষার্থী হিসেবে স্কুলের কয়েকজনকে পুরস্কৃত করা হয়। এছাড়া পুরস্কার বিতরণ শেষে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম