1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে স্কুল ছাত্র সিক্তসহ সকল ছাত্র-ছাত্রীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নিন্দা ও প্রতিবাদ সভা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

লালমনিরহাটে স্কুল ছাত্র সিক্তসহ সকল ছাত্র-ছাত্রীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নিন্দা ও প্রতিবাদ সভা

লালমনিরহাট জেলা সংবাদদাতা।।
  • আপডেট টাইম : শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৫৩ বার
Exif_JPEG_420

লালমনিরহাটের হারাটি এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কাজির চওড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাকিম খানের হুকুমে সাহারিয়ার খন্দকারসহ সকল ছাত্র-ছাত্রীকে বেধড়ক- মারপিট করার প্রতিবাদে বাংলাদেশ ছাত্রলীগ হারাটি ইউনিয়ন শাখার আয়োজনে তীব্র নিন্দা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৪ জানুয়ারি বিকাল ৪ টায় কিশামত হারাটি বি এল উচ্চ বিদ্যালয় হল রুমে এ তীব্র নিন্দা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

তীব্র নিন্দা ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ ছাত্রলীগ হারাটি ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ (বুলেট)।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হারাটি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক দীপক চন্দ্র রায়, হারাটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবুবকর সিদ্দিক (হিরু), ছাত্রনেতা হাফিজুর রহমান, আতিকুর রহমান ও রমজান আলী প্রমূখ। এসময় কিসামত হারাটি বি এল উচ্চ বিদ্যালয়ের প্রায় ২শতাধিক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা অভিযুক্ত আসামিদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবী জানান। তা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দিয়েছেন।

আহত সাহারিয়ার খন্দকার ও সকল ছাত্র-ছাত্রী উপজেলার কিশামত হারাটি বি এল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

আর অভিযুক্ত স্কুল শিক্ষক আব্দুল হাকিম কাজির চওড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরের দিকে কাজির চওড়া উচ্চ বিদ্যালয় মাঠে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ১০০ মিটার দৌড় প্রতিযোগিতায় সাহারিয়ার খন্দকারের সাথে বুড়ির হাট উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রের দৌড় প্রতিযোগিতা নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কাজির চওড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাকিম খান সাহারিয়ার খন্দকারকে উদ্দেশ্য করে গালিগালাজ করেন। এতে সাহারিয়ার খন্দকার এ ঘটনার প্রতিবাদ করে। সে তার স্যারকে (হাকিম খান)-কে গালিগালাজ না করতে অনুরোধ করে। এতে ওই শিক্ষক ক্ষিপ্ত হয়ে তার ছেলে একাধিক মামলার আসামি জনি খান সহ সন্ত্রাস বাহিনীকে ডেকে সাহারিয়ার খন্দকারসহ সকল ছাত্র-ছাত্রীদের ওপর সন্ত্রাসী হামলা চালায়। সন্ত্রাস বাহিনীর হাতে থাকা ধারালো চাকু, লোহার রড, বাশের লাঠি দিয়ে সাহারিয়ার খন্দকার ও অনান্য ছাত্র-ছাত্রীদের হত্যার উদ্দেশ্যে উপর্যুপরি আঘাত করেন। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাদের লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করায়।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ঘটনার সত্যতা পেয়ে মামলাটি রুজু করা হয়েছে। দ্রুত আসামিদের গ্রেফতার করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম