1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
১ কোটি টাকার লোভের আশায় ফোনে প্রতারণায় স্বীকার মসজিদের মোয়াজেন ইমাম। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

১ কোটি টাকার লোভের আশায় ফোনে প্রতারণায় স্বীকার মসজিদের মোয়াজেন ইমাম।

রাঙ্গামাটি জেলা প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১০ বার

রাঙ্গামাটি জেলা রাজস্থলী উপজেলা সদর জামে মসজিদের সহকারি ঈমাম হাবিবুর রহমান জানান, আমার কাছে একটা ইমোশনাল ব্যাপার। আমি এসব বিষয় মাথায় নিয়ে ভুল করে ফেলেছি।গতকাল ১৩ ফেব্রুয়ারী সোমবার রাত সাড়ে আট টায় আমাকে দুইটি নাম্বার যথাক্রমে, ০১৯৬৫১০৮২৫৪ ও ০১৬১৪৫০৪৩৪১ নাম্বার থেকে ফোন করে বলেন আপনি ভাগ্যবান লটারীতে এক কোটি টাকা পেয়েছেন।

দ্রুত আপনি আপনার একাউন্ট থেকে খরচ বাবদ ৬০ হাজার টাকা পাঠান। এ কথা বলার পর আমি গতকাল সোমবার সরল মনে রাতে বিকাশ করি। একবারে ৫৭ হাজার টাকা যায় না, তাই ৪ ধাপে বিকাশ করলাম। রাজস্থলী উপজেলা সদর জামে মসজিদের সহকারি ঈমাম, পড়েছিলেন, প্রতারক চক্রের ফাঁদে। তাকে ১ কোটি টাকা পাওয়ার কথা বলে বিকাশে নগদে একাউন্ট খরচ পাঠানোর কথা বলা হয়। তিনি তা ৪ ধাপে পাঠিয়ে দেন। এরপর থেকে মোবাইল বন্ধ ও লাপাত্তা প্রতারক চক্র। টাকা খোয়ার পর মসজিদের সহকারি ঈমাম হতাশ হয়ে পড়ে। এ ব্যাপারে তিনি রাজস্থলী থানায় প্রতারকের বিরুদ্ধে সাধারণ ডায়েরী করবেন বলে জানান। বিষয়টি সম্পর্কে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ জাকির হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি শুনেছি, কিন্তু কেউ জিডি করতে আসেনি। জিডি করার পর আইনা আনুক ব্যবস্থা গ্রহণ করা হবে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম