1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
১ কোটি টাকার লোভের আশায় ফোনে প্রতারণায় স্বীকার মসজিদের মোয়াজেন ইমাম। - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

১ কোটি টাকার লোভের আশায় ফোনে প্রতারণায় স্বীকার মসজিদের মোয়াজেন ইমাম।

রাঙ্গামাটি জেলা প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৪১ বার

রাঙ্গামাটি জেলা রাজস্থলী উপজেলা সদর জামে মসজিদের সহকারি ঈমাম হাবিবুর রহমান জানান, আমার কাছে একটা ইমোশনাল ব্যাপার। আমি এসব বিষয় মাথায় নিয়ে ভুল করে ফেলেছি।গতকাল ১৩ ফেব্রুয়ারী সোমবার রাত সাড়ে আট টায় আমাকে দুইটি নাম্বার যথাক্রমে, ০১৯৬৫১০৮২৫৪ ও ০১৬১৪৫০৪৩৪১ নাম্বার থেকে ফোন করে বলেন আপনি ভাগ্যবান লটারীতে এক কোটি টাকা পেয়েছেন।

দ্রুত আপনি আপনার একাউন্ট থেকে খরচ বাবদ ৬০ হাজার টাকা পাঠান। এ কথা বলার পর আমি গতকাল সোমবার সরল মনে রাতে বিকাশ করি। একবারে ৫৭ হাজার টাকা যায় না, তাই ৪ ধাপে বিকাশ করলাম। রাজস্থলী উপজেলা সদর জামে মসজিদের সহকারি ঈমাম, পড়েছিলেন, প্রতারক চক্রের ফাঁদে। তাকে ১ কোটি টাকা পাওয়ার কথা বলে বিকাশে নগদে একাউন্ট খরচ পাঠানোর কথা বলা হয়। তিনি তা ৪ ধাপে পাঠিয়ে দেন। এরপর থেকে মোবাইল বন্ধ ও লাপাত্তা প্রতারক চক্র। টাকা খোয়ার পর মসজিদের সহকারি ঈমাম হতাশ হয়ে পড়ে। এ ব্যাপারে তিনি রাজস্থলী থানায় প্রতারকের বিরুদ্ধে সাধারণ ডায়েরী করবেন বলে জানান। বিষয়টি সম্পর্কে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ জাকির হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি শুনেছি, কিন্তু কেউ জিডি করতে আসেনি। জিডি করার পর আইনা আনুক ব্যবস্থা গ্রহণ করা হবে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম