1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঁশখালীতে ওয়াজের দাওয়াত দিয়ে ডেকে নিয়ে মাওলানাকে মারধরের অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

বাঁশখালীতে ওয়াজের দাওয়াত দিয়ে ডেকে নিয়ে মাওলানাকে মারধরের অভিযোগ

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭৪ বার

চট্টগ্রামের বাঁশখালীতে ঘরোয়া ওয়াজ মহফিলে আলোচনা করার কথা বলে ফোনে দাওয়াত দিয়ে ডেকে নিয়ে পথিমধ্যে কিছু তরুণ-যুবক লোক মাওলানা রিদুয়ানুল হক (৪০) নামে একজনকে মারধরের অভিযোগ উঠে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৮টার সময় উপজেলার ছনুয়া ইউনিয়নের মনুমিয়াজী বাজারের পশ্চিম-দক্ষিণে বেড়ীবাঁধের ওপরে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় অতর্কিত হামলায় আহত হয় ছনুয়া ইউনিয়নের খুদুকখালী গ্রামের ৬ নম্বর ওয়ার্ড এলাকার মাও আমান উল্লাহ্ পাড়ার শাহ আলমের পুত্র মাও রিদুয়ানুল হক।

এ ঘটনায় আহত মাও রিদুয়ানুল হক অভিযোগ করে বলেন, ‘গত রাতে একটি ফোন নম্বর থেকে শামীম নামে একজনে ফোন করে ছনুয়া মদিনা মসজিদের পশ্চিম পাশে একটি ঘরোয়া মাহফিলে ওয়াজের দাওয়াত আছে বলে জানান। পরে আমি তার দাওয়াতে যাওয়ার উদ্যেশ্যে বের হলে পথিমধ্যে কোন কথাবার্তা না বলে শামীম ও আব্দুল আজিজ সহ কয়েকজন আমাকে লোহার রড ও লাঠি দিয়ে এলোপাথারি আঘাত করে। এতে আমি গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থল থেকে দৌড়ে গিয়ে চিৎকার দিলে এলাকার লোকজন বের হয়। ততক্ষণে তারা পালিয়ে যায়। তিনি আরো অভিযোগ করে বলেন, ছনুয়া আনোয়ারুল উলুম (বড়) মাদরাসার বিভিন্ন অনিয়ম নিয়ে কথা বলায় ক্ষিপ্ত হয়ে ওই মাদরাসার মোহতামিম মাও আবু তৈয়্যব এ ঘটনা ঘটিয়েছে।

এ বিষয়ে মোহতামিম মাও আবু তৈয়্যব বলেন, ‘ঘটনার বিষয়ে আমি মোটেও কিছু জানি না। ওইদিন রাতে আমি বাঁশখালীতেও ছিলাম না। তাছাড়া যিনি অভিযোগ তুলেছেন তাকে নিয়ে আমার এ বিষয়ে কোন কথাও হয়নি। এসবের কিছুই আমি জানি না।

ছনুয়া ইউপির ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. কালু বলেন, ‘গত রাতে মাও রিদুয়ানুল হক নামে একজনকে মারধরের ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানিনা। এ ঘটনায় আহত মাও রিদুয়ান বাঁশখালী উপজেলা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলে জানি।

এ ঘটনার সাথে জড়িতদের বিরোদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ভুক্তভোগী রিদুয়ানুল হক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম