1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
যথাযোগ্য মর্যাদায় পালিত হলো ব্যবসায়ী হাবিব এর ১৭তম মৃত্যুবার্ষিকী - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং !

যথাযোগ্য মর্যাদায় পালিত হলো ব্যবসায়ী হাবিব এর ১৭তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৭ বার

যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে হাবিবুর রহমান হাবিব এর ১৭তম মৃত্যুবার্ষিকী। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বাদ জোহর দুপুরে কেরানীগঞ্জ কদমতলীস্থ মদিনাতুল উলুম মাদ্রাসায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া পরিচালনা করেন মুফতি আবু-বকর সিদ্দিক।

হাবিবুর রহমান হাবিব ‘বাংলাদেশ পাখা প্রস্ততকারক মালিক সমিতি’র সাবেক সভাপতি ও ‘আমরা ঢাকার নাগরিক ফোরাম’র সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি পুরান ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হিসেবে পরিচিতি লাভ করেছিলেন।

মরহুমের পরিবার ও হাবিবুর রহমান হাবিব মেমোরিয়াল ট্রাষ্টের পক্ষ থেকে এ দোয়ার আয়োজন করা হয়েছে। দোয়া শেষে এতিম ছাত্র-ছাত্রীদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) খালেদুর রহমান, ওল্ড ঢাকা নাগরিক সমাজের মহাসচিব মো. মাহতাবউদ্দিন, হাবিবুর রহমান হাবিব মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তাক, ঢাকা সাব এডিটরস কাউন্সিলের কল্যাণ সম্পাদক জাফরুল আলম, সিম ব্রাইট স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল সিদ্দিকুর রহমান, সংবাদসবসময়বিডিডটকম এর সম্পাদক মো. ইমরান হোসেন ইমু, ১নং কেরানীগঞ্জ মডেল টাউন মালিক ঐক্য সমবায় সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক শুকুর আলী, ব্যবসায়ী জন্টু মিয়া, জিনজিরা রসুলপুর সমাজসেবক সংগঠনের উপদেষ্টা সাজ্জাদ পারভেজ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম