1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামের শ্রীপুরে যশপুর প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

চৌদ্দগ্রামের শ্রীপুরে যশপুর প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৮২ বার

প্রতিবছরের ন্যায় এবারও মাহে রমজান উপলক্ষে চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের ‘যশপুর প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশন’ এর উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মাস্টার আব্দুর রশিদ, বিশিষ্ট সমাজসেবক সাবেক মেম্বার নাছির উদ্দীন, ‘যশপুর প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশন’এর সদস্য আলী মিয়া, মো: আবদুল হক, মো: আবুল খায়ের ও শাহ আলম সহ বিভিন্ন পর্যাযের নেতৃবৃন্দ।

‘যশপুর প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশন’ এর সদস্যরা সাংবাদিকদের জানান, প্রতিবছরের ন্যায় এবারও যশপুর গ্রামের অসহায় পরিবারের কথা চিন্তা করে মাহে রমজান উপলক্ষে ইপতার ও ঈদ সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছি। আমরা চেষ্টা করবো, ধারাবাহিকভাবে সবসময় অসহায় মানুষের পাশে থাকতে। এ সময় তারা সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম