1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তাজুল ইসলাম মোল্লার মৃত্যুতে আ'লীগ নেতা ইঞ্জি. শফিকুলের শোক প্রকাশ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

তাজুল ইসলাম মোল্লার মৃত্যুতে আ’লীগ নেতা ইঞ্জি. শফিকুলের শোক প্রকাশ

মো. শাহজালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ২৪২ বার

সাবেক কেন্দ্রীয় উপকমিটির আন্তজার্তিক বিষয়ক সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, পিরোজপুর ইউনিয়নের একজন নামি-দামি মানুষ, একজন বহুল পরিচিত, এলাকার অভিভাবক সমতুল্য, সবার সুপরিচিত পিরোজপুর গ্রামের আলহাজ্ব তাজুল ইসলাম মোল্লার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

এক শোক বার্তায় তিনি লিখেছেন, আমাদের পিরোজপুর গ্রামের অভিবাবক, যাকে আমরা সুখে-দুখে সবসময় কাছে পেতাম এবং যিনি বট বৃক্ষের ন্যায় ছায়ার মতো আমাদের আগলে রাখতেন। তিনি হলেন আমাদের অত্যন্ত প্রিয় এবং শ্রদ্ধাভাজন চাচা আলহাজ্ব তাজুল ইসলাম মোল্লা। উনির মৃত্যুতে আমাদের এক অপূরণীয় ক্ষতি হয়ে গেলো। আলহাজ্ব তাজুল ইসলাম মোল্লার সাহসী নেতৃত্ব ও অভিভাবকত্ব আমরা তথা পিরোজপুর ইউনিয়নের মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে ।

আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ারস শফিকুল ইসলাম মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম