1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঁশখালী পৌরসভায় ক্রোকারিজ সামগ্রী নিয়ে মেসার্স বিসমিল্লাহ্‌ এন্টারপ্রাইজ শো-রুমের উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

বাঁশখালী পৌরসভায় ক্রোকারিজ সামগ্রী নিয়ে মেসার্স বিসমিল্লাহ্‌ এন্টারপ্রাইজ শো-রুমের উদ্বোধন

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ১২৬ বার

বাঁশখালী পৌরসভাস্থ জলদী বাইঙ্গাপাড়া বড় মাদরাসার উত্তর পার্শ্বে সাংবাদিক মিজান বিন তাহের এর স্বত্বাধিকার যাবতীয় ক্রোকারিজ, ইলেকট্রনিক্স সামগ্রী সহ রকমারী পণ্যের শো-রুম ‘মেসার্স বিসমিল্লাহ এন্টারপ্রাইজ’র শুভ উদ্বোধন করা হয়।

শুক্রবার (১০ মার্চ) বিকেলে শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন বাঁশখালী পৌরসভার মেয়র এসএম তোফাইল বিন হোসাইন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান, সাবেক প্রতিমন্ত্রী মরহুম জাফরুল ইসলাম চৌধুরীর বড় সন্তান, চট্টগ্রাম ক্লাবের ভাইস-চেয়ারম্যান জহিরুল ইসলাম চৌধুরী আলমগীর, বাঁশখালী পৌর কাউন্সিলর আলহাজ্ব জমশেদ আলম, মো. আকতার হোসেন, সাবেক কাউন্সিলর ক্বারী মাও আজিজুর রহমান, ভাদালিয়াস্থ বায়তুল ইরফান আদর্শ মাদরাসার পরিচালক কাজী মাও মনছুরুল হক, বাঁশখালী উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাও মোস্তাক আহমদ, হাটাহাজারী ইছাপুর মাদরাসার সিনিয়র শিক্ষক ক্বারী মাও ইসহাক, বাঁশখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. মহিবুল্লাহ ছানুবী, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতলব কালু, কল্যাণ বড়ুয়া মুক্তা, চট্টগ্রাম জর্জকোর্টের আইনজীবী মো. নাছির উদ্দিন, এডভোকেট সাজ্জাদ হোসেন, এডভোকেট সাইফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী হেলাল উদ্দিন, ব্যবসায়ী মু. শাহেদ, সৌদি প্রবাসী মো. এহছান বিন তাহের, মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের বাঁশখালী অফিসের ইনচার্জ জাফর ইকবাল তালুকদার, বাঁশখালী প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মিজান সিকদার, মেসার্স বিসমিল্লাহ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মিজান বিন তাহের, সাংবাদিক শিব্বির আহমদ রানা, মাও মুবিনুল হক, উপজেলা ছাত্রলীগ নেতা মো. আবিদ, ব্যাংকার আবু ওবাইদা আরাফাত, ছড়াকার আরকানুল ইসলাম সহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

এখানে উন্নত মানের নিত্যনতুন প্রয়োজনীয় ঘরের আসবাবপত্র নিয়েই ওই দোকানটি উদ্বোধন করা হয়। দোকানে বিয়ের অনুষ্ঠান হতে সামগ্রিক একটি বাড়িতে পরিপূর্ণ করার জন্য যে আসবাবপত্র প্রয়োজন হয় সেসব সামমগ্রীর পাইকারী ও খুচরা বিক্রি করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম