1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে ১২০ কেজি জেলিযুক্ত চিংড়ি মাছ জব্দ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মীরসরাইয়ে ১২০ কেজি জেলিযুক্ত চিংড়ি মাছ জব্দ

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১১৬ বার

চট্টগ্রামের মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকনের প্রচেষ্টায় ১২০ কেজি ক্ষতিকারক জেলিযুক্ত গলদা চিংড়ি মাছ জব্দ করা হয়েছে।
মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় বারইয়ারহাট পৌর মৎস্য আড়তে জব্দকৃত চিংড়ি মাছগুলো পুড়িয়ে ধ্বংস করা হয়।

সুত্রে জানা গেছে, সোমবার রাতে বারইয়ারহাট পৌর মৎস্য আড়তের আলমগীরের মায়ের দোয়া ফিস সেন্টার ও জানে আলমের একতা ফিস সেন্টার থেকে ১২০ কেজি ক্ষতিকারক জেলিযুক্ত গলদা চিংড়ি মাছ জব্দ করা হয়।
পরে মীরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমানের পরামর্শে বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকনের উপস্থিতিতে মঙ্গলবার সন্ধ্যায় জব্দ করা ১২০ কেজি গলদা চিংড়ি বারইয়ারহাট মৎস্য আড়তে পুড়িয়ে ফেলা হয়। জব্দ করা চিংড়ির বাজার মূল্য প্রায় ৮০ হাজার টাকা।

বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন বলেন, দীর্ঘদিন ধরে বারইয়ারহাট মৎস্য আড়তে ক্ষতিকর রং মিশ্রিত বিভিন্ন প্রকারের মাছ ও জেলিযুক্ত চিংড়ি মাছ বিক্রির অভিযোগ শুনে আসছি। মৎস্য আড়তে যারা এসব কর্মকাণ্ডে জড়িত রয়েছে তাদের সতর্ক করি যাতে এমন কর্মকাণ্ড না করে। এরপর থেকে মৎস্য আড়তে নজরদারি বাড়িয়ে দিই, তারই প্রেক্ষিতে ৪টি কার্টুনে ১২০ কেজি গলদা চিংড়ি জব্দ করি। যার বাজার মূল্য প্রায় ৮০ হাজার টাকা। পরে মাছগুলো পুড়িয়ে ধ্বংস করে দিই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম