1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁও'র স্ত্রী হত্যা মামলার প্রধান আসামী আটক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

ঈদগাঁও’র স্ত্রী হত্যা মামলার প্রধান আসামী আটক

সেলিম উদ্দীন,ঈদগাঁও।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ১১৫ বার

কক্সবাজারের ঈদগাঁওতে যৌতুকের দাবিতে নির্যাতন করে স্ত্রী হত্যা মামলার প্রধান আসামী স্বামী মোহাম্মদ আলী ভুট্টোকে যৌথ অভিযানে আটক করেছে র‍্যাব-১ এবং র‍্যাব।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভুট্টোর অবস্থান নিশ্চিত করে ১৭ এপ্রিল ঢাকা গাজীপুর মেট্রোপলিটনের সদর থানাধীন জয়দেবপুর রেলস্টেশন এলাকা থেকে র‌্যাবের আভিযানিক দল যৌথভাবে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল দুপুরে কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ ইউনিয়নের ফরাজী পাড়া এলাকার মোহাম্মদ আলী প্রকাশ ভুট্টোর বসতবাড়ি হতে তার স্ত্রী কামরুন্নাহার এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, গত এক বছর আগে মোহাম্মদ আলী প্রকাশ ভুট্টোর সাথে কামরুন্নাহার এর ইসলামি শরিয়াহ মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় যৌতুকের জন্য ভুট্টো এবং তার পরিবার কামরুন্নাহারকে নানাভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করত। এছাড়া গত ২৭ ফেব্রুয়ারি তার স্ত্রীকে দুই লক্ষ টাকা নিয়ে আসার জন্য মারধর করে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়।

এরপর গত ৩১ মার্চ ভুট্টো ও তার পরিবারের সবাই মিলে ফোন করে ভিকটিমকে তাদের বাড়িতে নিয়ে আসে। তবে কামরুন্নাহার তার স্বামীর বাড়িতে আসার সময় তার বাবার নিকট হতে ৫০ হাজার টাকা নিয়ে আসে। কিন্তু চাহিদাকৃত যৌতুকের দুই লক্ষ টাকা না পাওয়ায় গত ১২ এপ্রিল আনুমানিক ভোর সাড়ে ৪ টার সময় অন্যান্য বিবাদীদের প্ররোচনায় ভুট্টো পাশবিক নির্যাতন করে ভিকটিমকে হত্যা করে আত্মহত্যার নাটক সাজানোর চেষ্টা করে।

কিন্তু কামরুন্নাহারের পরিবার বাদী হয়ে ঈদগাঁহ থানায় হত্যা মামলা রজু করার পর ভিকটিমের স্বামী ভুট্টোসহ অন্যান্য আসামীরা আত্মগোপনে চলে যায়।

উক্ত ঘটিনার পর থেকেই র‌্যাব ১৫ এ সংক্রান্তে গোয়েন্দা তথ্য সংগ্রহ করে হত্যাকারীদের গ্রেফতার করতে বিভিন্ন অভিযান পরিকল্পনা করে। কিন্তু আসামীরা নিয়মিত তাদের অবস্থান পরিবর্তন করতে থাকে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত মোহাম্মদ আলী ভুট্রো
উক্ত হত্যা হত্যাকান্ডের কথা স্বীকার করে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য ঈদগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম