1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুর মহানগরের টঙ্গী মহল্লাবাসীর হৃদয়ে গাঁথা নামটিই আজমত উল্লাহ খান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য !

গাজীপুর মহানগরের টঙ্গী মহল্লাবাসীর হৃদয়ে গাঁথা নামটিই আজমত উল্লাহ খান

এস কে সানি টঙ্গী (গাজীপুর ):
  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ১৪৯ বার

গাজীপুর মহানগরের প্রতিটি অলিগলি, পাড়া মহল্লাবাসীর হৃদয়ে গাঁথা নামটিই হচ্ছে, এডভোকেট আজমত উল্লাহ খান। তিনি গাজীপুরের আওয়ামী লীগের রাজনীতিতে একটি নক্ষত্র।

তাই গাজীপুর আওয়ামী লীগের ইতিহাস আর আজমত উল্লাহ খানের রাজনীতি একই সুতোয় গাঁথা।তিনি গাজীপুর মহানগর আওয়ামী লীগকে করেছেন শক্তিশালী প্রাচীরে রূপান্তিত।

দলীয় নেতাকর্মীদের বটবৃক্ষের মতো ছায়া দিয়ে যাচ্ছেন। সুখে দুঃখে কর্মী-সমর্থদের পাশে আছেন তিনি।

দলীয় নেতারা মামলা হামলার শিকার হলে বিনা পয়সায় নিজেই আদালত পাড়ায় গিয়ে আইনি সহায়তা দেন প্রবীণ এই এডভোকেট।

মহানগর আওয়ামী লীগের মাঠ পর্যায়ের নেতাকর্মীরা বলেন, মেয়র হিসেবে সততা, যোগ্যতা, দুর্নীতিমুক্ত ও বিতর্কের ঊর্ধ্বে যদি বিশ্লেষণ করা যায়, তবে আজমত উল্লাহ খানের বিকল্প নেই।

বর্তমানে তিনি গাজীপুর মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে এক যুগ ধরে সততার সাথে দায়িত্ব পালন করছেন।

তাই নগরবাসীর হৃদয়ে গাঁথা নামটিই হচ্ছে, আজমত উল্লাহ খান। আগামি ২৫ মে অনুষ্ঠিত হবে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন।

এ নির্বাচনকে সামনে রেখে আজমত এর উপরই ভরসা করছেন নগরবাসী ও ওয়ার্ড কাউন্সিলররা। টঙ্গী পৌরসভার মেয়র থেকে দীর্ঘদিন জনপ্রতিনিধির বাইরে থাকলেও থেমে নেই জনগণের সেবা করা।

গাজীপুর মহানগর টঙ্গী ৫৬ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব মো: কামরুজ্জামান বলেন, আজমত উল্লাহ যদি নৌকার নমিনেশন পায় তাহলে আমার বিশ্বাস জনগণ তাঁকে ভোট দিয়ে নগরপিতার দায়িত্ব দিবে। তিনি টঙ্গী পৌরসভার তিনবারের পৌর মেয়র ছিলেন।

দীর্ঘদিন পৌর মেয়রের দায়িত্ব পালন করেছেন। তাঁর বিরুদ্ধে দুর্নীতি নিয়ে প্রশ্ন তোলার মত সুযোগ নেই। সে কথা স্বয়ং প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনা নিজেও জানেন।

মেয়র পদপ্রার্থী এডভোকেট আজমত উল্লাহ খান বলেন, ইনশাল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রীর প্রতি আমার অগাধ বিশ্বাস আছে। এই ক্ষতিগ্রস্ত গাজীপুরকে ঢেলে সাজাতে হবে, তাও উনি ভালো করেই জানেন, তাই আমি আশাবাদী কিছু দিনের মধ্যেই একটি সুসংবাদ আসবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম