1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঙ্গড্ডা আইডিয়াল মাধ্যমিক স্কুলের এসএসসি পরীক্ষার্থী বিদায় ও দোয়া অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হিটলারের চেয়েও ভয়ংকর রূপে আবির্ভূত হয়েছে নেতানিয়াহু—- ওবায়দুল কাদের আরকেএস ফাউন্ডেশনের উদ্যেগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গ্রীষ্মকালীন ফসলের বীজ বিতরণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চিওড়া ইউনিয়ন ভূমি অফিসে গ্রাহক হয়রানির অভিযোগ ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বর্জন করলো আলমগীর-মুরাদ-সুদাম প্যানেল । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি ।

বাঙ্গড্ডা আইডিয়াল মাধ্যমিক স্কুলের এসএসসি পরীক্ষার্থী বিদায় ও দোয়া অনুষ্ঠিত

মাস্টার সাইফুল ইসলাম, নাঙ্গলকোট প্রতিনিধি |
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ১৩২ বার

আজ সকাল ১০ টায় বাঙ্গড্ডা আইডিয়াল মাধ্যমিক স্কুলের এসএসসি পরীক্ষার্থীর বিদায় ও দোয়া বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

সহকারী প্রধান শিক্ষক এরশাদ উল্লাহ সোহেল সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার সাইফুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক খন্দকার আলমগীর হোসাইন।
বিশেষ অতিথি ছিলেন উপস্থিত ছিলেন গিওর সরকারি কলেজের সহকারী অধ্যাপক ওসমান গনি মামুন, প্রভাতী ইন্সুরেন্সের সহকারী ম্যানেজার নাসির আহমেদ ভূঁইয়া, বাঙ্গড্ডা বাদশা মিয়া স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক নাজমুল হাসান রোমান, লিটল ফ্লাওয়ার স্কুলের সহকারী প্রধান শিক্ষক মুনসুর আলম মানিক, কিশোর কণ্ঠ পাঠক ফোরামের সভাপতি কবির বিন রফিক, আইডিয়াল স্কুলের শিক্ষক শাখাওয়াত হোসেন, নুর হোসেন প্রমুখ।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক খন্দকার আলমগীর হোসাইন বলেন, যে শিক্ষায় দেহ, মন এবং আত্মার সমন্বয় থাকে না, সে শিক্ষা কখনো সঠিক শিক্ষা হতে পারে না।

সরকারি কলেজের সহকারী অধ্যাপক ওসমান গনি মামুন বলেন, প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষার সমন্বয় না থাকলে সে শিক্ষা জীবনে কোনো কাজে আসবে না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম