1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে মাছের প্রজেক্ট থেকে লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

চৌদ্দগ্রামে মাছের প্রজেক্ট থেকে লাশ উদ্ধার

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ১৬৪ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে নিখোঁজের একদিন পর মাছের প্রজেক্ট থেকে শনিবার দুপুরে জালাল আহমদ (৪৩) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার চিওড়া ইউনিয়নের কাপড়চতলীর গ্রামের আব্দুর রহমানের ছেলে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

পরিবার সুত্রে জানা গেছে, গত শুক্রবার (৭ জুলাই) সকালে তরকারী বিক্রির জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না আসায় পরিবারের লোকজন আত্মীয়-স্বজনদের বাড়ী সহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেন। শনিবার সকালে পরিবারের পক্ষ থেকে থানায় নিখোঁজ ডায়েরি করার প্রস্তুতি নিচ্ছিলো। পরে নেতড়া রাস্তার মাথা এলাকায় একটি মাছের প্রজেক্টে লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। সনাক্তের পর নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে থানা সূত্রে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘চিওড়া ইউনিয়নের নেতড়া এলাকায় মাছের প্রজেক্ট থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লোকটির মৃগি রোগ ছিলো বলে জানতে পেরেছি। মৃগি রোগের কারণে পানিতে পড়ে অথবা প্রজেক্টের পাশের জায়গায় কচুর লতি তুলতে গিয়ে সাপে কাটার ফলে তার মৃত্যু হতে পারে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম