1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢাকার সাত স্থানের কোথাও কালো পতাকা মিছিল করতে পারেনি বিএনপি। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঈদগাঁওতে ৫ ইউনিয়নের নির্বাচন কাল এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঠাকুরগাঁওয়ে সবজি উৎপাদন বেশি হওয়ায় কম দামে বিক্রি কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ

ঢাকার সাত স্থানের কোথাও কালো পতাকা মিছিল করতে পারেনি বিএনপি।

আল হাসান মোবারক নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪
  • ৫২ বার

দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ কারাবন্দী, বিরোধী দলের নেতাকর্মীদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার,‘অবৈধ ডামি নির্বাচন’ বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে কলো পতাকা মিছিল।

মঙ্গলবার ৩০ জানুয়ারী রাজধানীতে কালো পতাকা মিছিল করার কর্মসূচি ছিল বিএনপি ।
৩০ জানুয়ারী এই সারকারের প্রথম জাতীয় সংসদ অধিবেশন। অধিবেশন শুরু দিনটিকে বিএনপি কালো পতাকা প্রর্দশন দিন বেছে নিয়েছেন।

বিএনপির নেতা–কর্মীদের অভিযোগ, পুলিশের বাঁধায় তাঁরা কর্মসূচি পালন করতে পারেননি।


পূর্বঘোষিত এই কর্মসূচিতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি চারটি স্থানে কালো পতাকা মিছিল করার কথা ছিল। এই চার স্থান হলো মতিঝিল পীরজঙ্গী মাজার এলাকা, ধানমন্ডির নিউমার্কেট এলাকা, যাত্রাবাড়ীর কদমতলী বাসস্ট্যান্ড ও সূত্রাপুরের দয়াগঞ্জ মোড়।


ঢাকা মহানগর উত্তর বিএনপির ঘোষণা ছিল তারা শাহজাদপুরে, উত্তরা ১২ নম্বর এবং মিরপুর ৬ নম্বর সেকশন কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে কালো পতাকা প্রদর্শন মিছিল কথা ছিল ।
এই দিকে মিরপুর ৬ নম্বর সেকশন কেন্দ্রীয় মসজিদের সামনে বিএনপি নেতা কর্মীদের সংগঠিত হতে দেয়নি পুলিশ বিএনপির নেতা কর্মীরা জোড় হতে চেষ্টা করেলে পুলিশ ছত্র ভংঙ্গ করে দেয় এবং মারধোর ও গ্রেফতার করে মিরপুরের বিভিন্ন স্থানে খন্ড খন্ড কলো পতাকা মিছিল করে এ ব্যপারে রূপনগর থানা যুগ্ব-আহ্বায়ক সালাউদ্দীন শিপু মোল্লা বলেন আমরা রূপনগর থানা বিএনপি আমজাদ হোসেন মোল্লার সদস্য ঢাকা মহানগর উত্তর নেতৃত্বতে ও সাবেক সংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন। মিছিলে’র ব্যানার খুলে মিছিলের প্রস্তুতির প্রাক্কালে পুলিশ চারদিকে থেকে ঘিরে ফেলে।


এ সময় কেন্দ্রীয় নেতাদের মাঝে উপস্থিত ছিলেন প্রধান অতিথি ছিলেন বিএনপির সহ সভাপতি সেলিনা রাহমান, বিএনপির চেয়ারপার্সেনের উপদেষ্টা জনাব আবদুল আউয়াল মিন্টু, মোয়াজ্জেম হোসেন মতি যুগ্ম- আহবায়ক ঢাকা মহানগর উত্তর। তাবিথ আউয়াল সদস্য ঢাকা মহানগর উত্তর। এছাড়াও
পল্লবী, রূপনগর, ভাষানটেক মোহাম্মদপুর, শেরেবাংলা নগর, আদাবর, মিরপুর, দারুস সালাম, শাহআলী, কাফরুল থানা সমূহের বিএনপির নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম