1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে রূপনগর ও পল্লবী থানা বিএনপি। - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১

শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে রূপনগর ও পল্লবী থানা বিএনপি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪
  • ৬২ বার

এ এইচ মোবারক

স্টাফ রিপোটার

২০ জনুয়ারী ২০২৪ ইং শনিবার সকালে পল্লবীতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে শীত বস্ত্র বিতরণ করে রূপনগর ও পল্লবী থানা বিএনপি ঢাকা মহানগর উত্তর।
বিএনপির কেন্দ্রীয় কার্মসূচী অংশ হিসেবে
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন এর উদ্যোগে ও ব্যানারে সকাল বেলা পল্লবীতে শীতার্থ, গরিব ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করে। রূপনগর ও পল্লবী থানা বিএনপি ঢাকা মহানগর উত্তর।

এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন সাবেক সভাপতি রূপনগর থানা বিএনপি এম এ আউয়াল, যুগ্ম-সাধারণ সম্পাদক রূপনগর থানা বিএনপি মোঃ শিপু মোল্লা, সাবেক সভাপতি যুবদল পল্লবী থানা রাজীব হোসেন পিন্টু, সাবেক সভাপতি রূপনগর থানা যুবদল জাহাঙ্গীর কবির জন, সাবেক সিনিয়র সহ-সভাপতি রূপনগর থানা যুবদল মোহাম্মদ আলী ও পল্লবী থানা বিএনপি অন্যতম নেতা মোঃ বশির উদ্দিন এবং পল্লবী ও রূপনগর থানা বিএনপি সহ অঙ্গ ও সহযোগী সংগঠন, বিভিন্ন ওয়ার্ড বিএনপির নেতা, কর্মীগণ উপস্থিতি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম