1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিএনপি সহিংসতা বিশ্বাস করে না। তাই শন্তািপূর্ণ কর্মসূচী গণতান্ত্রিক আন্দোলনে মধ্যে দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার হবে। - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে আবার বন্ধ রেশম কারখানা চট্টগ্রাম- রাঙামাটি মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে প্রশাসনের অভিযান চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলার রায়ে ৯ জনের মৃত্যুদন্ড ও ৯ জনের যাবজ্জীবন কৃষ্ণচূড়ার রঙে নবরূপে চৌদ্দগ্রামের প্রকৃতি মাগুরায় নানা আয়োজনে বিশ্ব ‘মা’ দিবস পালিত নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা অর্থ প্রতিমন্ত্রীর সাথে র্যাংস ইলেক্ট্রনিকসের প্রতিনিধি দলের সাক্ষাৎ চট্টগ্রাম পশ্চিম খুলশীর জালালাবাদ চলছে পাহাড় কাটার মহোৎসব! বর্জন ও স্থগিত টার্ম ফাইনাল পরীক্ষা দিলেন বুয়েটে  শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৭ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার

বিএনপি সহিংসতা বিশ্বাস করে না। তাই শন্তািপূর্ণ কর্মসূচী গণতান্ত্রিক আন্দোলনে মধ্যে দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার হবে।

৩ জানুয়ারী ২০২৪, বুধবার সকাল ১১ টায়  জাতীয় প্রেসক্লাব সামনে সংক্ষিপ্ত  মাবাবন্ধব ও লিফটে বিতরণ  করে  জাতীয়তাবাদী কৃষক দলে।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
  • ৮১ বার

আল হাসান মোবারক

নিজস্ব প্রতিবেদন

মানববন্ধনে অবৈধ ডামি নির্বাচন বর্জন এবং  সরকারের বিরুদ্ধে অসহযোগ আন্দোলন এর আহবানে বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের  ও  জাতীয়তাবাদী কৃষক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এবং মানববন্ধের শেষ লিফলেট বিতরণ করেন।

ডা. মঈন খান বলেন, সরকারকে বলে দিতে চাই   ২০২৪ এবং ২০১৪ এক না । এখন আর আগের মত  হবে না, সরকার ভুয়া ও বিদ্বেষমূলক নির্বাচন দিয়ে  পাঁচ বছরের জন্য ক্ষমতা নিশ্চিত করতে চায়।

প্রহসনের তামাশার নির্বাচন করে এই আওয়ামী লীগ আর ক্ষমতায় টিকে থাকতে পারবে না।

তিনি বলেন, ‘২৮ অক্টোবর বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে দমন-পীড়ন চালিয়ে সরকার বাংলাদেশের গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছেন। এবং বিরুদ্ধে্ী মতের হাজার হাজার নেতা কর্মীকে বিনা কারনে জেলে ভরে রেখেছে।

‘বাংলাদেশের জনগণ গণতন্ত্রের জন্যই রক্ত  দিয়ে স্বাধীনতা এনে ছিলেন ।
আর গণতন্ত্রের জন্য  বিএনপি রাজপথে জেল জুলুম বুলেট  টিয়ারগ্যাস শত নির্যাতন সহ্য করেই  ১৮ কোটি মানুষের জন্য গণতন্ত্র ফিরিয়ে আনবে।’ইনশাআল্লাহ

কে কোন আসনে এমপি হবেন তা সরকার এরই মধ্যে ঠিক করে দিয়েছে।’
প্রার্থীরা যেদিন মনোনয়নপত্র জমা দিয়েছেন সেদিনই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

‘নির্বাচনের নামে তারা যে তামাশার  প্রহসন ও নাটক  চলছে আজ পৃথিবীর   সব নামকরা গণমাধ্যম একশব্দে বলছে, বাংলাদেশে  নির্বাচন হচ্ছে তা প্রহসন সাজানো নটক  ছাড়া আর কিছুই নয়।

তিনি বলেন, আমরা দেশে অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ
তত্ত্বাবধায়ক সরকারে মাধ্যমে সকলের অংশগ্রহণে সরকারে পরিবর্তন দেখতে চায়।

বিএনপি লগি-বৈঠা দিয়ে সহিংসতার ধ্বংসের  রাজনীতিতে বিশ্বাস করে না। আমরা কখনোই সংঘাতের রাজনীতি এবং অস্ত্রের রাজনীতিতে বিশ্বাস করি না। বিএনপির সহ সকল রাজনৈতিক দল  ও জনগণ  চায় শান্তিপূর্ণ নিয়মতান্ত্রিক  গণতান্ত্রিক মাধ্যমে দেশ সরকর  পরিবর্তন হোক , গনতান্তিক আন্দোলনে মধ্যে দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম