1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিএনপি সহিংসতা বিশ্বাস করে না। তাই শন্তািপূর্ণ কর্মসূচী গণতান্ত্রিক আন্দোলনে মধ্যে দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার হবে। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

বিএনপি সহিংসতা বিশ্বাস করে না। তাই শন্তািপূর্ণ কর্মসূচী গণতান্ত্রিক আন্দোলনে মধ্যে দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার হবে।

৩ জানুয়ারী ২০২৪, বুধবার সকাল ১১ টায়  জাতীয় প্রেসক্লাব সামনে সংক্ষিপ্ত  মাবাবন্ধব ও লিফটে বিতরণ  করে  জাতীয়তাবাদী কৃষক দলে।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
  • ১১২ বার

আল হাসান মোবারক

নিজস্ব প্রতিবেদন

মানববন্ধনে অবৈধ ডামি নির্বাচন বর্জন এবং  সরকারের বিরুদ্ধে অসহযোগ আন্দোলন এর আহবানে বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের  ও  জাতীয়তাবাদী কৃষক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এবং মানববন্ধের শেষ লিফলেট বিতরণ করেন।

ডা. মঈন খান বলেন, সরকারকে বলে দিতে চাই   ২০২৪ এবং ২০১৪ এক না । এখন আর আগের মত  হবে না, সরকার ভুয়া ও বিদ্বেষমূলক নির্বাচন দিয়ে  পাঁচ বছরের জন্য ক্ষমতা নিশ্চিত করতে চায়।

প্রহসনের তামাশার নির্বাচন করে এই আওয়ামী লীগ আর ক্ষমতায় টিকে থাকতে পারবে না।

তিনি বলেন, ‘২৮ অক্টোবর বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে দমন-পীড়ন চালিয়ে সরকার বাংলাদেশের গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছেন। এবং বিরুদ্ধে্ী মতের হাজার হাজার নেতা কর্মীকে বিনা কারনে জেলে ভরে রেখেছে।

‘বাংলাদেশের জনগণ গণতন্ত্রের জন্যই রক্ত  দিয়ে স্বাধীনতা এনে ছিলেন ।
আর গণতন্ত্রের জন্য  বিএনপি রাজপথে জেল জুলুম বুলেট  টিয়ারগ্যাস শত নির্যাতন সহ্য করেই  ১৮ কোটি মানুষের জন্য গণতন্ত্র ফিরিয়ে আনবে।’ইনশাআল্লাহ

কে কোন আসনে এমপি হবেন তা সরকার এরই মধ্যে ঠিক করে দিয়েছে।’
প্রার্থীরা যেদিন মনোনয়নপত্র জমা দিয়েছেন সেদিনই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

‘নির্বাচনের নামে তারা যে তামাশার  প্রহসন ও নাটক  চলছে আজ পৃথিবীর   সব নামকরা গণমাধ্যম একশব্দে বলছে, বাংলাদেশে  নির্বাচন হচ্ছে তা প্রহসন সাজানো নটক  ছাড়া আর কিছুই নয়।

তিনি বলেন, আমরা দেশে অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ
তত্ত্বাবধায়ক সরকারে মাধ্যমে সকলের অংশগ্রহণে সরকারে পরিবর্তন দেখতে চায়।

বিএনপি লগি-বৈঠা দিয়ে সহিংসতার ধ্বংসের  রাজনীতিতে বিশ্বাস করে না। আমরা কখনোই সংঘাতের রাজনীতি এবং অস্ত্রের রাজনীতিতে বিশ্বাস করি না। বিএনপির সহ সকল রাজনৈতিক দল  ও জনগণ  চায় শান্তিপূর্ণ নিয়মতান্ত্রিক  গণতান্ত্রিক মাধ্যমে দেশ সরকর  পরিবর্তন হোক , গনতান্তিক আন্দোলনে মধ্যে দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম