1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবিতে ‘পরিকল্পিত সন্ত্রাসী হামলা’র প্রতিবাদে শিক্ষক সমিতির মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

কুবিতে ‘পরিকল্পিত সন্ত্রাসী হামলা’র প্রতিবাদে শিক্ষক সমিতির মানববন্ধন

কুবি প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬২ বার

কুবি প্রতিনিধি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) উপাচার্যের কক্ষে শিক্ষকদের ওপর ‘পরিকল্পিত ও সংঘবদ্ধ সন্ত্রাসী হামলা’র প্রতিবাদ ও অবিলম্বে এর তদন্তপূর্বক বিচারের দাবিতে মৌন মানববন্ধন করেছে কুবি শিক্ষক সমিতি।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মো. আবু তাহের ও সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক মেহেদী হাসানের নেতৃত্বে শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য এবং বিভিন্ন অনুষদের ডিন, হল প্রাধ্যক্ষ ও বিভাগীয় প্রধানসহ প্রায় অর্ধশতাধিক শিক্ষক এ মানববন্ধনে অংশ নেন।

মানবন্ধনের শেষে উপস্থিত শিক্ষকদের পক্ষ থেকে অধ্যাপক ড. মো. আবু তাহের বলেন, উপাচার্য এবং প্রক্টরিয়াল বডির উপস্থিতিতে শিক্ষকদের ওপর সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে আমরা আজ শহিদ মিনার প্রাঙ্গণে মৌন মানববন্ধনে দাঁড়িয়েছি। শহিদ মিনার হল প্রতিবাদ এবং প্রতিরোধের স্মারক। উপাচার্য আমাদের মুখের ভাষা কেড়ে নিয়েছেন, যেমনটা পাকিস্তানি হানাদার বাহিনী মাতৃভাষা কেড়ে নিয়েছিল।

তিনি আরও বলেন, আমরা আজ ভিডিওতে দেখেছি উপাচার্য শিক্ষকদের সন্ত্রাসী বলেছেন। এর মাধ্যমে তিনি নিজেই তার সন্ত্রাসী রুপ প্রকাশ করেছেন। তাই আজ সন্ত্রাসী উপাচার্যের সাথে আমরা শিক্ষক সমাজ ফুল দিব না; সকল শিক্ষকরা একসাথে দিব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম